Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

পর পর হার হজম করতে কেকেআরের বিরিয়ানি ভোজন, গুরবাজ় নিলেন ‘হোম ডেলিভারি’

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামার আগে হায়দরাবাদি বিরিয়ানিতে মাতলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা। কিন্তু কোথায় গেলেন রহমানুল্লা গুরবাজ়?

Picture of KKR cricketers

হায়দরাবাদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্য়াচ কেকেআরের। প্লে-অফের লড়াইয়ে থাকতে হলে জিততেই হবে নাইটদের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৩:২৮
Share: Save:

শেষ ৬ ম্যাচের মধ্যে ৫টি হেরেছে কলকাতা নাইট রাইডার্স। পয়েন্ট তালিকায় আট নম্বরে রয়েছে তারা। বৃহস্পতিবার হায়দরাবাদের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নামবে কেকেআর। প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচে জিততেই হবে কলকাতাকে। তার আগে হায়দরাবাদের বিরিয়ানিতে মজতে দেখা গেল নীতীশ রানাদের।

সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো প্রকাশ করেছে কেকেআর। সেখানে দেখা যাচ্ছে, বিরিয়ানি খাচ্ছেন দলের ক্রিকেটাররা। বিশেষ করে বিদেশি ক্রিকেটাররা হায়দরাবাদের বিরিয়ানি খেয়ে কী বলছেন সেটা দেখানো হয়েছে ভিডিয়োতে। ডেভিড ওয়াইজ়া, জেসন রয়দের এই বিরিয়ানি খুব ভাল লেগেছে। কেকেআরের আর এক বিদেশি আন্দ্রে রাসেলের নাকি আবার সব খাবারই ভাল লাগে। এমনটাই বলেছেন তাঁর পাশে বসে থাকা সুনীল নারাইন।

কিন্তু রহমানুল্লা গুরবাজ় কোথায়? পরে বোঝা যায় তিনি দলের সঙ্গে সেখানে যেতে পারেননি। হোটেলের ঘরেই ছিলেন। তাই তাঁর জন্য পার্সেল করে বিরিয়ানি নিয়ে যাওয়া হয়। বিরিয়ানির গন্ধ শুঁকেই হেসে ওঠেন গুরবাজ়। জানান, তাঁকে যেন এ বার বিরিয়ানির সঙ্গে একলা ছেড়ে দেওয়া হয়।

হায়দরাবাদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগেই অবশ্য শক্তি বেড়েছে কেকেআরের। দলে যোগ দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ়ের ব্যাটার জনসন চার্লস। বাংলাদেশের ব্যাটার লিটন দাসের পরিবর্ত হিসাবে নেওয়া হয়েছে তাঁকে। তবে কবে চার্লস দলের সঙ্গে যোগ দেবেন তা এখনও জানায়নি কেকেআর। ৮ মে ঘরের মাঠে পঞ্জাব কিংসের বিরুদ্ধে নামার আগেই তাঁর যোগ দেওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR biriyani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE