Advertisement
৩০ এপ্রিল ২০২৪
CSK vs KKR

চেন্নাইয়ের কাছে হেরে অদ্ভুত যুক্তি দিলেন শ্রেয়স, কী বললেন কেকেআরের অধিনায়ক?

চেন্নাইয়ের কাছে হেরে থেমে গিয়েছে কলকাতার জয়রথ। সাত উইকেটে হেরেছে কলকাতা। হারের পর অধিনায়ক শ্রেয়স আয়ার যে যুক্তি দিলেন তা অদ্ভুত মনে হয়েছে অনেকেরই।

cricket

শ্রেয়স আয়ার। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ০০:০২
Share: Save:

চেন্নাইয়ের কাছে হেরে থেমে গিয়েছে কলকাতার জয়রথ। চিপক স্টেডিয়ামে সোমবার সাত উইকেটে হেরেছে কলকাতা। মরসুমে এটাই তাদের প্রথম হার। তবে হারের পর অধিনায়ক শ্রেয়স আয়ার জানিয়ে দিলেন, পাওয়ার প্লে-র পর পুরোপুরি বদলে গিয়েছিল পিচ। তাই জন্যই নাকি স্কোরবোর্ডে যথেষ্ট রান তুলতে পারেননি!

চেন্নাইয়ের জয়ের পর দর্শকদের চিৎকারে কথাই বলতে পারছিলেন না শ্রেয়স। কোনও মতে বলেন, “আমরা পাওয়ার প্লে-তে দারুণ খেলেছি। খুব ভাল শুরু হয়েছিল। কিন্তু পরের দিকে একের পর এক উইকেট হারিয়েছি। আমরা পাওয়ার প্লে-র পর পিচের চরিত্র ভাল করে বুঝতেই পারিনি। রান করাও খুব কঠিন হয়ে গিয়েছিল। চেন্নাই এই পরিবেশ ভাল রকম চেনে। ওরা নিজেদের পরিকল্পনা মতো বল করেছে।”

কঠিন পিচে তাঁদের ব্যাটারেরা যে ব্যর্থ হয়েছেন, সে কথা স্বীকার করে নিয়েছেন শ্রেয়স। বলেছেন, “প্রথম বল থেকেই বড় শট খেলা সহজ ছিল না। আমরা চাইছিলাম ধীরে ধীরে ইনিংস গড়তে। সেই পরিকল্পনাও ঠিক করে কাজে লাগাতে পারিনি। পাওয়ার প্লে-র পরে উইকেটের চরিত্র এতটাই বদলে যায় যে ধরতে পারিনি। একটা সময়ে ১৬০-১৭০ রান হয়ে যাবে বলে মনে হয়েছিল। কিন্তু ছন্দ হারিয়ে ফেলাতেই সব তালগোল পাকিয়ে যায়।”

শ্রেয়স জানিয়েছেন, আবার তাদের ড্রয়িং বোর্ডে ফিরে গিয়ে কোথায় ভুল হল সেগুলো বিশ্লেষণ করে দেখতে হবে। আপাতত কেকেআরের অ্যাওয়ে ম্যাচ শেষ। এর পর টানা পাঁচটি হোম ম্যাচ খেলবে তারা। যা শুরু হচ্ছে রবিবার লখনউ ম্যাচ দিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK KKR Shreyas Iyer IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE