Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

জয়ের নায়ক রিঙ্কুকে নিয়ে হোটেলে ফিরে কী করলেন নাইটরা, প্রকাশ্যে ভিডিয়ো

গুজরাতের বিরুদ্ধে প্রায় হেরে যাওয়া ম্যাচে রুদ্ধশ্বাস জয়ের পর উৎসব হবে জানাই ছিল ক্রিকেটারদের। হোটেল কর্মীরাও আগে থেকে তৈরি ছিলেন।

picture of KKR

গুজরাতের বিরুদ্ধে জয়ের পর মাঠে উৎসব নাইটদের। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ২২:৫৫
Share: Save:

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পর কলকাতা নাইট রাইডার্সের টিম হোটেলেও চলল উৎসবের পর্ব। আমদাবাদের হোটেলের কর্মী এবং হোটেলে থাকা কেকেআরের সদস্যরা স্বাগত জানান নীতীশ রানাদের। দলের বাস পৌঁছানোর আগেই উৎসবের আয়োজন সেরে রাখা হয়েছিল।

কেকেআর কোচ চন্দ্রকান্ত পন্ডিত ক্রিকেটারদের নিয়ে হোটেলে ঢুকতেই সকলে করতালি দিয়ে তাঁদের স্বাগত জানান। হোটেলের উপরের তল থেকে হাওয়ায় ভাসিয়ে দেওয়া হয় বেগনি বেলুন। তৈরি ছিল দলের অন্যতম স্পনসর সংস্থার পাঠানো বিশেষ কেক। ছিল শ্যাম্পেনও। হোটেলে থাকা দলের সদস্যদের সঙ্গে একে একে সকলে হাত মেলান। একে অন্যকে জড়িয়ে ধরেন। রিঙ্কু সিংহ ঢুকতেই উচ্ছ্বাসের ফেটে পড়েন সকলে।

জয়ের নায়ক রিঙ্কুই কাটেন কেক। তাঁর মাথায়, মুখে ক্রিম মাখিয়ে দেওয়া হয়। শ্যাম্পেন দিয়ে প্রায় স্নান করিয়ে দেওয়া হয় বাঁহাতি ব্যাটারকে। দলের সদস্যদের ভালবাসার অত্যাচার হাসি মুখেই সহ্য করেন রিঙ্কু। হোটেলের লবিতে একপ্রস্থ উৎসব পালনের পর নিজেদের ঘরে যান নাইটরা। গোটা উৎসবের ভিডিয়ো সমাজমাধ্যমে সমর্থক, ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষ।

গুজরাতের বিরুদ্ধে প্রায় হেরে যাওয়া ম্যাচে রুদ্ধশ্বাস জয়ের পর উৎসব হবে জানাই ছিল ক্রিকেটারদের। হোটেলে ফিরে এমন অভ্যর্থনা পেয়ে তাঁরাও উচ্ছ্বসিত। কোচ পন্ডিত-সহ কেকেআরের সাপোর্ট স্টাফরা এক ধারে দাঁড়িয়ে উপভোগ করেন সব কিছু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Rinku Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE