Advertisement
০৩ মে ২০২৪
Shah Rukh Khan

বিয়েতে শাহরুখকে নিমন্ত্রণ রিঙ্কুর! নাচবেন, কথা দিলেন বাদশা! কাকে বিয়ে করছেন নাইট তারকা?

রিঙ্কু সিংহের পারফরম্যান্সে মুগ্ধ কেকেআরের কর্ণধার শাহরুখ খান। বলিউড তারকা এতটাই উচ্ছ্বসিত যে, নিজেই রিঙ্কুর বিয়ের নিমন্ত্রণ চেয়ে নিয়েছেন। রিঙ্কুও খুশি হয়ে আমন্ত্রণ করেছেন শাহরুখকে।

picture of KKR\'s Rinku Singh with Shah Rukh Khan

শাহরুখকে নিজের বিয়েতে নিমন্ত্রণ করলেন রিঙ্কু। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৩:০৫
Share: Save:

শাহরুখ খান সাধারণত যা করেন না, সেটাই করবেন দলের এক ক্রিকেটারের জন্য। কলকাতা নাইট রাইডার্সের এক ক্রিকেটারের বিয়েতে নাচবেন তিনি। এমনই কথা দিয়েছেন নাইট রাইডার্সের অন্যতম কর্ণধার। কেকেআরের সেই ক্রিকেটারের বিয়ের অবশ্য এখনও ঠিক হয়নি। তবু শাহরুখ চেয়ে নিয়েছেন আগাম নিমন্ত্রণ।

ইডেনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে আগ্রাসী ইনিংস খেলেছিলেন রিঙ্কু সিংহ। আমদাবাদে তাঁর গুজরাত টাইটান্সের বিরুদ্ধে কেকেআরকে রুদ্ধশ্বাস জয় এনে দিয়েছিলেন ম্যাচের শেষ পাঁচ বলে পর পর ৫টি ছক্কা মেরে। এ বারের আইপিএলে বেশ ভাল ছন্দে রয়েছেন রিঙ্কু। তাঁর খেলায় মুগ্ধ শাহরুখও। বলিউড বাদশা এতটাই মুগ্ধ যে তিনি রিঙ্কুর বিয়েতে নাচবেন বলে কথা দিয়েছেন। কেকেআর ব্যাটার নিজেই জানিয়েছেন এ কথা।

রিঙ্কু বলেছেন, ‘‘গুজরাত ম্যাচের পর স্যর (শাহরুখ) আমাকে ফোন করেছিলেন। আমার বিয়ের কথা জানতে চাইলেন। শাহরুখ বললেন, ‘অনেকে আমাকে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য অনুরোধ করেন। আমি কোথাও যাই না। কিন্তু আমি তোর বিয়েতে নাচতে যাব।’’’

২০১৮ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন রিঙ্কু। প্রথম দু’বছর খেলার সুযোগ পাননি। তাতে দমে যাননি উত্তরপ্রদেশের ক্রিকেটার। দরিদ্র পরিবার থেকে উঠে আসা রিঙ্কু ক্রমশ কেকেআর কর্তৃপক্ষের আস্থা অর্জন করে নিয়েছেন নিজের পারফরম্যান্স দিয়ে। গত বছর আইপিএলে ব্যাট হাতে নজর কেড়েছিলেন। আর এ বার দলের অন্যতম ভরসা হয়ে উঠেছেন তিনি। ২০১৮ সালের নিলামে রিঙ্কুকে ৮০ লাখ টাকা দিয়েছিল কেকেআর। ছেড়ে দেওয়া হলেও ২০২২ সালের নিলামে তাঁকে আবার ৫৫ লাখ টাকা দিয়ে কিনে নেন কেকেআর কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Rinku Singh KKR IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE