Advertisement
০৩ মে ২০২৪
Kolkata Knight Riders

কোহলিদের বিরুদ্ধে নামার এক দিন আগে কেকেআরে বদল! ছাঁটাই হলেন কে, কাকে নেওয়া হল দলে?

এখনও চোট সারেনি মুজিব উর রহমানের। সেই জায়গায় আফগানিস্তানের অন্য এক স্পিনারকে দলে নিল কলকাতা নাইট রাইডার্স। সেই ক্রিকেটারের বয়স মাত্র ১৬ বছর।

kkr

কলকাতা নাইট রাইডার্স। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ২০:৪০
Share: Save:

নিলামে কেনা মুজিব উর রহমানকে পাবে না কলকাতা নাইট রাইডার্স। তাঁর চোট রয়েছে। সেই জায়গায় আল্লা গজনফরকে দলে নিল কেকেআর। ১৬ বছরের তরুণ স্পিনার খেলবেন নাইটদের হয়ে। বদল হয়েছে রাজস্থান রয়্যালস দলেও।

আফগানিস্তানের স্পিনার মুজিবকে দলে নিয়েছিল কেকেআর। কিন্তু তাঁর চোট এখনও সারেনি। সেই জায়গায় গজনফরকে দলে নিল কেকেআর। তিনি দেশের হয়ে দু’টি এক দিনের ম্যাচ খেলেছেন। মাত্র ১৬ বছর বয়সি এই অফ স্পিনারের ভরসা রাখছে কেকেআর। এক আফগান স্পিনারের জায়গায় আরও এক আফগান স্পিনারকেই দলে নিয়েছে তারা। নিলামে ২ কোটি টাকা দিয়ে মুজিবকে দলে নিয়েছিল কেকেআর। সেই জায়গায় ২০ লক্ষ টাকায় গজনফরকে দলে নিল তারা।

রাজস্থান এ বারের আইপিএলে পাবে না প্রসিদ্ধ কৃষ্ণকে। ভারতীয় পেসারের চোট সারেনি। সেই জায়গায় দলে নেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার স্পিনার কেশব মহারাজকে। প্রসিদ্ধের অস্ত্রোপচার হয়েছে। এখনই ম্যাচ খেলতে পারবেন না তিনি। সেই জায়গায় অভিজ্ঞ স্পিনারকে দলে নিল রাজস্থান। আন্তর্জাতিক ক্রিকেটে ২৩৭টি উইকেট আছে মহারাজের। ৫০ লক্ষ টাকায় তাঁকে দলে নিয়েছে রাজস্থান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE