Advertisement
১৯ মে ২০২৪
IPL 2023

হায়দরাবাদ ম্যাচেও শিকে ছিঁড়ল না লিটনের, কবে সুযোগ পাবেন বাংলাদেশের ব্যাটার?

শুক্রবার ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নেমেছে কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচে সুযোগ পেলেন না বাংলাদেশের ব্যাটার।

litton das

লিটন প্রথম একাদশে সুযোগ পেলেন না। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৯:১৯
Share: Save:

কলকাতা এসে গিয়েছেন গত সোমবার। আইপিএল খেলতে মুখিয়ে রয়েছেন তিনি। কিন্তু প্রতিযোগিতায় খেলার অপেক্ষা আরও দীর্ঘ হল লিটন দাসের। শুক্রবার ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নেমেছে কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচে সুযোগ পেলেন না বাংলাদেশের ব্যাটার। এমনকি, লিটনের থেকেও আগে কলকাতা শিবিরে যোগ দেওয়া জেসন রয়কেও সুযোগ দেওয়া হল না। গুজরাতকে যে দল হারিয়েছিল, সেই দলের প্রথম একাদশে কোনও বদল আনা হয়নি।

শুক্রবার টসে জিতেই এ কথা জানিয়ে দেন কলকাতার অধিনায়ক নীতীশ রানা। তিনি জানান, দলে কোনও বদল হচ্ছে না। ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে যে পাঁচ জনের তালিকা দেওয়া হয়েছে, সেখানেও নেই লিটনের নাম। অর্থাৎ, হায়দরাবাদের বিরুদ্ধে কোনও ভাবেই মাঠে নামা হচ্ছে না বাংলাদেশের ব্যাটারের। লিটনকে খেলিয়ে নেওয়ার এটাই সেরা সুযোগ রয়েছে কলকাতার। কিন্তু সেই সুযোগ তারা কাজে লাগাল না। এখন দেখার রবিবার মুম্বই ম্যাচে তাঁর শিকে ছেঁড়ে কি না।

এ দিন টসে জিতে প্রথম বল করার সিদ্ধান্ত নিয়েছেন কলকাতার নেতা নীতীশ। সিদ্ধান্তের ব্যাখ্যা করে তিনি বলেন, “গত দু’দিন ধরে এখানে অনুশীলন করছি আমরা। দেখেছি রাতের দিকে শিশির পড়ে। সেই সময়ে ব্যাট করলে সুবিধা পাওয়া যেতে পারে। সে কথা ভেবেই আগে বল করার সিদ্ধান্ত নিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Litton Das KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE