Advertisement
১৪ জুলাই ২০২৪
IPL 2024

জার্সিবদল গোয়েন্‌কার লখনউয়ের, রবিবার কেকেআরের বিরুদ্ধে রাহুলেরা সবুজ-মেরুন

রবিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামবে লখনউ সুপার জায়ান্টস। সেই ম্যাচে সবুজ-মেরুন জার্সি পরে নামবেন লোকেশ রাহুলেরা।

cricket

নতুন জার্সি পরে লোকেশ রাহুল। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৯:২৫
Share: Save:

তিন ম্যাচ পরে রবিবার ঘরের মাঠে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ লখনউ সুপার জায়ান্টস। ইডেন গার্ডেন্সে কেকেআরের বিরুদ্ধে জার্সিবদল হচ্ছে সঞ্জীব গোয়েন্‌কার দলের। সবুজ-মেরুন জার্সি পরে নামবেন লোকেশ রাহুলেরা।

ক্রিকেটে লখনউ সুপার জায়ান্টসের পাশাপাশি ফুটবলে মোহনবাগান সুপার জায়ান্টেরও মালিক সঞ্জীব। মোহনবাগান সবুজ-মেরুন জার্সি পরে খেলে। সেই কারণেই কলকাতার মাটিতে সবুজ-মেরুন জার্সি পরবেন লখনউয়ের ক্রিকেটারেরা। এই একটি ম্যাচেই জার্সিবদল হচ্ছে তাঁদের। বাকি সব ম্যাচে নিজেদের পরিচিত নীল রঙের জার্সি পরে খেলবেন তাঁরা।

শনিবার নিজেদের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে জার্সিবদল করার কথা জানিয়েছেন লখনউ। সেখানে লেখা, ‘‘বড় ম্যাচের জন্য নতুন রং।’’ সঙ্গে বাংলা হরফে লেখা, ‘‘কাল দেখা হবে।” বেশ কয়েক জন ক্রিকেটারের একটি কোলাজ দেওয়া হয়েছে পোস্টের সঙ্গে। সেখানে অধিনায়ক রাহুল, ক্রুণাল পাণ্ড্য, নবীন উল হক, মার্কাস স্টোইনিস, কুইন্টন ডি’কক, রবি বিষ্ণোই ও নিকোলাস পুরান রয়েছেন। প্রত্যেকে সবুজ-মেরুন জার্সি পরে রয়েছেন।

তবে এ বারই প্রথম জার্সিবদল করছে না লখনউ। গত বার কেকেআরের বিরুদ্ধে এই ইডেনেই সবুজ-মেরুন জার্সি পরে নেমেছিলেন লখনউয়ে ক্রিকেটারেরা। সেটিই ছিল গত বার গ্রুপ পর্বে কেকেআরের শেষ ম্যাচ। প্লে-অফে জিততে হলে বড় ব্যবধানে সেই ম্যাচে কলকাতাকে জিততে হত। কিন্তু সেই ম্যাচ হেরে বিদায় হয়ে যায় কেকেআরের। তাই এ বার বদলার ম্যাচ কেকেআরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Lucknow Super Giants New Jersey KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE