Advertisement
০৭ মে ২০২৪
Kohli-Gambhir Controversy

বিরাটকে মেসি বানালেন সমর্থকেরা, রোনাল্ডোর মতো ব্যবহার গম্ভীরের

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে লখনউয়ের ম্যাচ ছিল ১ মে। সেই ম্যাচে বিরাট এবং গম্ভীরের মধ্যে বচসা হয়। দু’জনের ঝামেলা এতটাই বড় হয়ে উঠেছিল যে, তাঁদের ১০০ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হয়।

gautam gambhir

আবার রেগে গেলেন গৌতম গম্ভীর। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৭:০৮
Share: Save:

সৌদি আরবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো খেলতে নামলে অনেক সময়েই প্রতিপক্ষ ক্লাবের সমর্থকরা লিয়োনেল মেসির নামে জয়ধ্বনি দেন। তেমনটাই ঘটল লখনউয়ে। চেন্নাই সুপার কিংস বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচে গৌতম গম্ভীরকে দেখে বিরাট কোহলির নাম করে চিৎকার করা হল। তাতেই দেখা গেল গম্ভীরের রক্তচক্ষু।

বুধবার দুপুরে চেন্নাই এবং লখনউ ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যায়। সেই ম্যাচের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে গম্ভীর সিঁড়ি দিয়ে সাজঘরে ফেরার সময় তাঁকে উদ্দেশ্য করে কিছু সমর্থক ‘বিরাট, বিরাট’ বলে চিৎকার করছেন। গম্ভীর উপর উঠতে গিয়ে একটু দাঁড়ান, সেই সমর্থকদের দিকে কঠিন দৃষ্টিতে তাকিয়ে থাকেন। যা দেখে অনেকের মনে পড়ছে মেসির নাম শুনে রোনাল্ডোর রেগে যাওয়ার ঘটনা।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে লখনউয়ের ম্যাচ ছিল ১ মে। সেই ম্যাচে বিরাট এবং গম্ভীরের মধ্যে বচসা হয়। দু’জনের ঝামেলা এতটাই বড় হয়ে উঠেছিল যে, তাঁদের ১০০ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হয়। ম্যাচ শেষে একে অপরের দিকে তেড়ে যান। চিৎকার করতে থাকেন। এর আগে বেঙ্গালুরুতে খেলতে গিয়েও বিরাট এবং গম্ভীরের মধ্যে বচসা হয়েছিল। সে বার যদিও তা এত বড় আকার নেয়নি।

১ মে লখনউয়ে আরসিবির প্রচুর সমর্থক উপস্থিত ছিলেন। তাঁরা বিরাটের জন্য চিৎকার করেন। ঘরের মাঠে খেলতে নেমেও দর্শকের চাপ মাথায় নিতে হয়েছিল লখনউকে। বেঙ্গালুরুতে গিয়ে গম্ভীর চুপ থাকতে বলেছিলেন আরসিবির সমর্থকদের। লখনউয়ে এসে বিরাট পাল্টা আরসিবি সমর্থকদের আরও চিৎকার করতে বলেন। লখনউয়ের ডাগআউট লক্ষ্য করে চুপ করতে বলেন। তাঁদের সেই গণ্ডগোল এখন সমর্থকদের মধ্যে ছুঁয়ে যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE