Advertisement
০২ মে ২০২৪
IPL 2024

চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন রবিবার, কেমন আছেন লখনউয়ের তরুণ পেসার মায়াঙ্ক?

গুজরাতের বিরুদ্ধে মায়াঙ্কের পেটের নীচের দিকে ব্যথা শুরু হয়েছিল। রবিবার তাই এক ওভারের বেশি করতে পারেননি তিনি। সোমবার লখনউ সুপার জায়ান্টসের তরফে জানানো হল দ্রুত মাঠে ফিরবেন মায়াঙ্ক।

mayank yadav

মায়াঙ্ক যাদব। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ২২:১৬
Share: Save:

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে এক ওভার করেই মাঠ ছেড়েছিলেন মায়াঙ্ক যাদব। তাঁর পেটের নীচের দিকে ব্যথা শুরু হয়েছিল। রবিবার তাই এক ওভারের বেশি করতে পারেননি তিনি। সোমবার লখনউ সুপার জায়ান্টসের তরফে জানানো হল দ্রুত মাঠে ফিরবেন মায়াঙ্ক।

লখনউয়ের হয়ে বল করে এ বারের আইপিএলে নজর কেড়েছেন মায়াঙ্ক। ধারাবাহিক ভাবে ১৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বল করেছেন তিনি। অভিষেক ম্যাচে সেরার পুরস্কার পেয়েছিলেন। পরের ম্যাচেও সেরা হন মায়াঙ্ক। তাঁর চোট সম্পর্কে লখনউয়ের সিইও বিনোদ বিস্ত বলেন, “মায়াঙ্কের তলপেটে ব্যথা হচ্ছিল। সেই কারণেই তাঁকে তুলে নেওয়া হয়। এই সপ্তাহে হয়তো ও আর খেলবে না। বিশ্রাম প্রয়োজন মায়াঙ্কের। তবে খুব তাড়াতাড়ি মাঠে ফিরবে ও।”

আগামী ১৪ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলা লখনউ সুপার জায়ান্টসের। ইডেন গার্ডেন্সে সেই ম্যাচে কি খেলতে পারবেন মায়াঙ্ক? সেই বিষয়ে লখনউ দলের অলরাউন্ডার ক্রুণাল পাণ্ড্য বলেন, “আমি জানি না মায়াঙ্কের ঠিক কী রকম চোট লেগেছে। কিন্তু আমি ওর সঙ্গে কয়েক সেকেন্ড ছিলাম। তাতে দেখে মনে হয়নি যে চোট খুব গুরুতর। আমার মনে হয় পরের ম্যাচগুলোতে ও খেলতে পারবে। এটা আমাদের পক্ষে ভাল খবর।”

মায়াঙ্ককে আগামী দিনের ভবিষ্যৎ বলে উল্লেখ করেছেন ক্রুণাল। তিনি বলেন, “আগের মরসুমে ও অনুশীলনে ভাল বল করছিল। কিন্তু প্রতিযোগিতা শুরু হওয়ার আগে চোট পেয়ে গেল। মায়াঙ্ক যথেষ্ট আত্মবিশ্বাসী। খেলাটা ভাল বোঝে। আগামী দিনে ওর ভবিষ্যৎ খুব উজ্জ্বল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Lucknow Super Giants Mayank Yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE