Advertisement
০৬ মে ২০২৪
IPL 2024

ধোনির মন্ত্রেই ম্যাচ জেতানো শতরান, চেন্নাইকে হারিয়ে কী বললেন স্টোয়নিস

মঙ্গলবার চেন্নাইয়ের বিরুদ্ধে ৬৩ বলে ১২৪ রানের অপরাজিত ইনিংস খেলেন স্টোয়নিস। সাধারণত তিনি লখনউয়ের হয়ে পাঁচ নম্বরে ব্যাট করেন। চেন্নাইয়ের ২২ গজে তাঁকে নামানো হয়েছিল তিন নম্বরে।

picture of MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৯:৩৫
Share: Save:

চেন্নাই সুপার কিংসকে হারাতে লখনউ সুপার জায়ান্টসের হয়ে সব থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন মার্কাস স্টোয়নিস। লোকেশ রাহুলের দলের জয়ের নায়ক জানিয়েছেন, মহেন্দ্র সিংহ ধোনির দেওয়া মন্ত্র মনে রেখেই কাজ হাসিল করেছেন।

স্টোয়নিস বলেছেন, ‘‘ধোনি আমাকে একটা কথা বলেছিলেন। সেটা মাথায় রাখি। বড় ম্যাচে সবাই আমার কাছে বাড়তি কিছু প্রত্যাশা করে। সকলে ভাবে অন্যদের থেকে আলাদা কিছু করব। ধোনি বলেছে, ও নিজের সঙ্গে কথা বলে। নিজের মধ্যে থাকার চেষ্টা করে। বাইরের কথা শুনে অন্যেরা নিজেদের খেলা বদল করার চেষ্টা করলেও, ধোনি কখনও করে না। সব সময় নিজের স্বাভাবিক খেলা খেলার চেষ্টা করে। আমিও চেন্নাইয়ের বিরুদ্ধে ঠিক সেটাই করেছি।’’ একটি ভিডিয়োয় সাফল্যের নেপথ্যের কারণ জানিয়েছেন লখনউয়ের অস্ট্রেলীয় অলরাউন্ডার। ক্রিকেটপ্রেমীদের সঙ্গে সেই ভিডিয়ো ভাগ করে নিয়েছেন লখনউ কর্তৃপক্ষ।

মঙ্গলবার চেন্নাইয়ের বিরুদ্ধে ৬৩ বলে ১২৪ রানের অপরাজিত ইনিংস খেলেন স্টোয়নিস। সাধারণত তিনি লখনউয়ের হয়ে পাঁচ নম্বরে ব্যাট করতে নামেন। যদিও চেন্নাইয়ের ২২ গজে তাঁকে নামানো হয়েছিল তিন নম্বরে। সেই সুযোগ কাজে লাগিয়ে আইপিএলে প্রথম এবং টি-টোয়েন্টি ক্রিকেটে নিজের দ্বিতীয় শতরান করেন স্টোয়নিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 MS Dhoni Marcus Stoinis CSK LSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE