Advertisement
১৭ মে ২০২৪
IPL 2024

মুম্বই শিবিরে কি অশান্তি? হার্দিক, মালিক আকাশ অম্বানীর সঙ্গে মাঠেই লেগে গেল রোহিতের

আইপিএলের প্রথম দুই ম্যাচে হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স। হার মেনে নিতে পারছেন না রোহিত শর্মা। মাঠেই নতুন অধিনায়ক হার্দিক পাণ্ড্য ও মালিক আকাশ অম্বানীর সঙ্গে লেগে গিয়েছে রোহিতের।

cricket

মাঠেই রোহিত শর্মা (বাঁ দিকে) উত্তেজিত হয়ে কথা বলছেন হার্দিক পাণ্ড্যের সঙ্গে। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১৭:২১
Share: Save:

আইপিএলের শুরুতেই কি মুম্বই শিবিরে অশান্তি শুরু হয়েছে? পর পর দু’ম্যাচে হারতে হয়েছে দলকে। হার মেনে নিতে পারছেন না রোহিত শর্মা। মাঠেই নতুন অধিনায়ক হার্দিক পাণ্ড্য ও মালিক আকাশ অম্বানীর সঙ্গে লেগে গিয়েছে রোহিতের।

সানরাইজার্স হায়দরাবাদের করা ২৭৭ রানের জবাবে মুম্বই শেষ করে ২৪৬ রানে। রান তাড়া করার মাঝামাঝি পরিস্থিতিতে এগিয়ে ছিল মুম্বই। প্রথম ১০ ওভারে উঠেছিল ১৪১ রান। কিন্তু শেষ পর্যন্ত জিততে পারেনি তারা। সেই কারণেই হয়তো রাগ কমেনি রোহিতের।

ম্যাচ শেষে দেখা যায় বাউন্ডারির ধারে একসঙ্গে দাঁড়িয়ে রয়েছেন রোহিত, হার্দিক ও দলের অন্যতম মালিক আকাশ। রোহিতের মুখ দেখে বোঝা যাচ্ছিল, বিরক্ত তিনি। হাত নেড়ে আকাশ ও হার্দিককে অনেক কিছু বলছিলেন রোহিত। হার্দিকও জবাবে কিছু বলছিলেন। কিন্তু আকাশ চুপ ছিলেন।

ipl

আইপিএলের পয়েন্ট তালিকা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পরেই জল্পনা শুরু হয়েছে মুম্বইয়ের ক্রিকেটারদের মধ্যে সম্পর্ক নিয়ে। যে ভাবে হার্দিক অধিনায়কত্ব সামলাচ্ছেন, এখন থেকেই তাঁর সমালোচনা শুরু হয়েছে। মাঠে রোহিতের সমর্থনে পোস্টারও দেখা গিয়েছে। মুম্বই যদি পরের ম্যাচ জেতে তা হলে হয়তো সমস্যা কিছুটা কমবে। নইলে কিন্তু এই সমস্যা আরও বাড়তে থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE