Advertisement
১৬ মে ২০২৪
IPL 2023

শামির বল নড়িয়ে দিল ওয়ার্নারের স্টাম্প! তার পরেও নট আউট দিল্লি অধিনায়ক, কী ভাবে?

অদ্ভুত ঘটনা ঘটল আইপিএলে। গুজরাত টাইটান্সের মহম্মদ শামির বল গিয়ে লাগল উইকেটে। কিন্তু তার পরেও আউট হলেন না দিল্লি ক্যাপিটালসের ডেভিড ওয়ার্নার। কেন?

Picture of Mohammed Shami

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ভাল বল করলেন মহম্মদ শামি। প্রতিপক্ষকে জোড়া ধাক্কা দেন তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২১:১৫
Share: Save:

মহম্মদ শামির বল গিয়ে লাগল উইকেটে। স্টাম্প নড়লও। কিন্তু আউট হলেন না ব্যাটার। মাঠে দাঁড়িয়ে অবাক চোখে তাকিয়ে থাকলেন গুজরাত টাইটান্সের ক্রিকেটাররা। হতবাক দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ডেভিড ওয়ার্নারও। কী ভাবে এই ঘটনা ঘটল?

ম্যাচের প্রথম বলেই ঘটে এই ঘটনা। ব্যাট করছিলেন ওয়ার্নার। শামির বল পিচের মাঝে পড়ে কিছুটা বাইরের দিকে বেরিয়ে যায়। ওয়ার্নার ডিফেন্স করতে গিয়েছিলেন। কিন্তু বল তাঁর ব্যাটের পাশ দিয়ে উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহার কাছে চলে যায়। ব্যাটের পাশ দিয়ে যাওয়ার সময় হালকা শব্দও হয়।

ঠিক কী ঘটেছে সেটা বুঝতেই কিছু ক্ষণ সময় কেটে যায় ক্রিকেটারদের। গুজরাতের ক্রিকেটারদের সন্দেহ ছিল যে বল ব্যাটে লেগেছে। রিভিউ নেবেন কি না তা নিয়ে ঋদ্ধির সঙ্গে আলোচনা করছিলেন হার্দিক। শেষ পর্যন্ত রিভিউ নেননি তিনি।

পরে রিপ্লে-তে দেখা যায়, বল ব্যাটের পাশ দিয়ে উইকেটে গিয়ে লেগেছে। তাতে উইকেট কিছুটা নড়ে গিয়েছে। কিন্তু বেল পড়েনি। আলোও জ্বলেনি। তার ফলে আম্পায়ার থেকে শুরু করে ক্রিকেটাররা কিছু বুঝতে পারেননি। ভাগ্যের দোষে উইকেট পাননি শামি। নইলে প্রথম বলেই ওয়ার্নারের বড় উইকেট তাঁর নামের পাশে লেখা থাকত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Mohammed Shami Gujarat Titans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE