Advertisement
১৯ মে ২০২৪
IPL 2023

কেকেআর কি অধিনায়ক বদলে ফেলবে এ বারের আইপিএলে? জানা গেল শ্রেয়সের চোটের অবস্থা

কলকাতা নাইট রাইডার্স এ বার বাধ্য হয়ে অধিনায়ক করেছে নীতীশ রানাকে। কারণ অধিনায়ক শ্রেয়স আয়ারের চোট। এখন কী অবস্থা তাঁর চোটের? প্রথম ম্যাচে হেরে যাওয়া কেকেআর কি অধিনায়ক বদল করবে?

Picture of Shreyas Iyer

এ বারের আইপিএলে চোটের কারণে শ্রেয়স আয়ারকে পাচ্ছে না কলকাতা নাইট রাইডার্স। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৯:১২
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আয়ারের পিঠে অস্ত্রোপচার হবে। তার ফলে এ বারের আইপিএলে আর খেলতে পারবেন না শ্রেয়স। শুধু তাই নয়, জুন মাসে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও তাঁর খেলার সম্ভাবনা নেই। বেশ কিছু দিন মাঠের বাইরে থাকতে হবে কেকেআর অধিনায়ককে।

একটি ক্রীড়া ওয়েবসাইট জানিয়েছে, বিদেশে অস্ত্রোপচার করাবেন শ্রেয়স। তাই অন্তত তিন মাস খেলার বাইরে থাকতে হবে তাঁকে। তার পরে ধীরে ধীরে আবার অনুশীলন শুরু করবেন তিনি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আমদাবাদ টেস্টে চোট পেয়েছিলেন শ্রেয়স। তার পরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের সিরিজ় ও আইপিএলের প্রথম ভাগ থেকে আগেই ছিটকে গিয়েছিলেন শ্রেয়স। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে চোট সারাতে গিয়েছেন তিনি। সেখান থেকে বিদেশে যাবেন কেকেআর অধিনায়ক।

চোট পাওয়ার পরে শ্রেয়স প্রথমে সিদ্ধান্ত নিয়েছিলেন যে অস্ত্রোপচার করাবেন না। এনসিএ-তেই তাঁর চিকিৎসা করা হবে। কিন্তু এনসিএ-র চিকিৎসকেরা সিদ্ধান্ত নিয়েছেন, শ্রেয়সের অস্ত্রোপচার প্রয়োজন। তার পরেই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আইপিএল শুরুর আগে কেকেআরের কোচ চন্দ্রকান্ত পণ্ডিত বলেছিলেন, “শ্রেয়সের অনুপস্থিতি দলে প্রভাব ফেলবেই। খুবই দুর্ভাগ্যজনক পরিস্থিতি। আশা করি শ্রেয়স দ্রুত মাঠে ফিরবে এবং দলে পার্থক্য গড়ে দেবে।” কেকেআর চেয়েছিল শ্রেয়স অন্তত শেষ কয়েকটি ম্যাচে খেলুন। নীতীশ রানাকে অধিনায়ক ঘোষণা করার সময়েই শ্রেয়সের সম্পর্কে লেখা হয়, “আমরা আশাবাদী, চলতি মরসুমে কোনও না কোনও সময়ে শ্রেয়স হয়তো আমাদের দলের হয়ে খেলতে পারবেন।” বার্তা থেকে পরিষ্কার ছিল যে শ্রেয়সকে নিয়ে হাল ছাড়তে রাজি ছিল না কলকাতা। কিন্তু এ বারের মরসুমে আর খেলা হবে না শ্রেয়সের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE