Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2023

জরিমানা দিতে হল না, তবু চেন্নাই ছাড়ার আগে মোটা টাকা খরচ হল ধোনির সিএসকের! কেন?

লক্ষ্য চেন্নাইকে পঞ্চম বার আইপিএল চ্যাম্পিয়ন করা। এ বছর অবশ্য চিপকে এ বছর আর খেলবেন না ধোনিরা। করবেন না অনুশীলনও। চেন্নাই ছাড়ার আগে মাঠকর্মীদের ধন্যবাদ জানালেন ধোনি।

picture of MS Dhoni

চেন্নাই ছাড়ার আগে মোটা টাকা খরচ হল ধোনিদের। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৬:৫৭
Share: Save:

গুজরাত টাইটান্স ম্যাচে কোনও নিয়ম ভাঙার জন্য জরিমানা হয়নি মহেন্দ্র সিংহ ধোনি বা চেন্নাইয়ের কোনও ক্রিকেটারের। তবু আমদাবাদ যাওয়ার আগে মোটা টাকা খরচ হল আইপিএলের চেন্নাই ফ্র্যাঞ্চাইজ়ির।

আইপিএলের বাকি দু’টি ম্যাচ হবে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। চেন্নাই প্রতিযোগিতার ফাইনালে উঠলেও ঘরের মাঠে আর খেলার সুযোগ নেই মহেন্দ্র সিংহ ধোনিদের। আমদাবাদে ফাইনাল খেলতে যাওয়ার আগে চিপকের মাঠকর্মীদের ধন্যবাদ জানালেন ধোনি। চেন্নাইয়ের ক্রিকেটপ্রেমীদের সঙ্গে গত দেড় দশকে একাত্ম হয়ে গিয়েছেন ধোনি। তেমনই চিপকের মাঠকর্মীদের সঙ্গেও আত্মীয়তা গড়ে উঠেছে চেন্নাই সুপার কিংস অধিনায়কের। এ বছর চেন্নাইয়ে আর আইপিএলের খেলা নেই। চেন্নাই সুপার কিংস কোয়ালিফায়ার নিয়ে ঘরের মাঠে এ বার আটটি ম্যাচ খেলেছেন ধোনিরা। প্রতিযোগিতা শুরুর আগে এমএ চিদম্বরম স্টেডিয়ামে প্রস্তুতি শিবিরও করেছিলেন ধোনিরা। প্রায় তিন মাস ধরে ধোনিদের সঙ্গে ছিলেন চিপকের ২০ জন মাঠকর্মী। তাঁদের যাতে কোনও সমস্যা না হয়, সে দিকে সব সময় খেয়াল রেখেছেন তাঁরা। তাই চিপকের মাঠকর্মীদের বিশেষ ধন্যবাদ জানালেন চেন্নাই অধিনায়ক।

বৃহস্পতিবার চেন্নাই ফ্র্যাঞ্চাইজ়ির পক্ষে চিপকের ২০ জন মাঠকর্মীর সঙ্গে দেখা করেন ধোনি। সব রকম সাহায্যের জন্য তাদের ধন্যবাদ জানান। বেশ কিছু ক্ষণ সময় কাটান তাঁদের সঙ্গে। দলের পক্ষ থেকে তুলে দেন আর্থিক অনুদান। তাঁদের অটোগ্রাফের আবদারও মেটান হাসিমুখে। সকলের সঙ্গে তোলেন ছবি। মাঠকর্মীদের সঙ্গে ধোনির কাটানো সময় ক্যামেরা বন্দি করা হয়েছে আইপিএলের চেন্নাই ফ্র্যাঞ্চাইজ়ির পক্ষ থেকে। সেই ভিডিয়ো ভাগ করে নেওয়া হয়েছে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে।

কোভিডের জন্য গত তিন বছর ঘরের মাঠে আইপিএল খেলার সুযোগ পায়নি সিএসকে। তাই মাঠকর্মীরাও তাঁদের প্রিয় থালাকে কাছে পেলেন ২০১৯ সালের পর। ধোনিকে কাছে পেয়ে খুশি তাঁরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 MS Dhoni CSK Chepauk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE