Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

বলিউড ধাঁচে ধোনির নৃত্য দেখে অবাক সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন
১০ এপ্রিল ২০১৭ ১৩:৫৯
ছবি- ইন্সটাগ্রাম

ছবি- ইন্সটাগ্রাম

শরীরী ভাষায় তাঁর খোলামেলা উচ্ছ্বাস কোনও দিন খুব একটা দেখা যায়নি। বিপক্ষ টিমের কেউ আউট হলে সতীর্থের পিছনে থেকেই মজাটা নিতেন প্রাক্তন ভারতীয় এই অধিনায়ক। বড় জোর একটা চওড়া হাসিতেই বুঝিয়ে দিতেন মেজাজে আছেন তিনি! কিন্তু, মহেন্দ্র সিংহ ধোনিকে কখনও ‘উদ্দাম’ নৃত্য করতে দেখেছেন?

সকলেই হয়তো সমস্বরে বলবেন, ‘‘হতেই পারে না।’’ বরফ শীতল মস্তিষ্কের যে মানুষটাকে হাতে বিশ্বকাপ ওঠার পরেও নাচতে দেখা যায়নি, সেই ধোনি কিনা আইপিএলে নাচবেন!

আরও পড়ুন- পাণ্ড্য ভাইদের ঝড়ে মুম্বই সেই অভিশপ্তই

Advertisement

ভক্তদের কার্যত অবাক করে মাহি তাঁর ইনস্টাগ্রামে সতীর্থদের সঙ্গে নাচের একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিও-য় বলিউডি কায়দায় নাচতে দেখা গিয়েছে। ধোনির নৃত্যে মজা নিচ্ছিলেন এবারে আইপিএলে সবচেয়ে দামি প্লেয়ার বেন স্টোকস। সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে।

দেখুন-ভিডিও

আইপিএল শুরুর আগেই ধোনিকে অধিনায়ক পদ থেকে সরিয়ে দেওয়ায় বিতর্কের মুখে পড়ে পুণে ফ্র্যাঞ্চাইজি। কয়েক দিন আগে সেই বিতর্কের আগুনে ঘি ঢালেন ফ্র্যাঞ্চাইজির কর্ণধার সঞ্জীব গোয়েন্‌কার ভাই হর্ষ গোয়েন্‌কা। তাঁর টুইটে দলের বর্তমান অধিনায়ক স্টিভেন স্মিথকে প্রশংসা করতে গিয়ে ধোনিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন। সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়ে সেই টুইট পরে সরিয়ে নেন।

দলের মধ্যে চাপা উত্তেজনা সত্ত্বেও মাহিকে এমন ফুরফুর মেজাজে দেখায় তাঁর ভক্তরা আবেগে ভেসেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন

Advertisement