Advertisement
১৯ এপ্রিল ২০২৪
MS Dhoni

সই দিতে চাইলেন না ধোনি, আইপিএল ফাইনাল শেষে কেন এমন ব্যবহার মাহির?

ধোনি হাত নেড়ে দূরে সরে যেতে বললেন এক সই সংগ্রাহককে। তাঁর এমন ব্যবহার অবাক করে দেওয়ার মতোই। কে সই চাইতে এলেন আর ধোনি তাঁকে কেন সরিয়ে দিলেন?

MS Dhoni

ধোনি কিছুতেই সই দেবেন না। তিনি হাত নেড়ে তাড়িয়ে দিলেন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৫:৩৩
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনি পঞ্চম বার আইপিএল জিতেছেন। তাঁর সই নিতে এলেন এক ভক্ত। কিন্তু ধোনি কিছুতেই সই দেবেন না। তিনি হাত নেড়ে তাড়িয়ে দিলেন। দূরে সরে যেতে বললেন। ধোনির এমন ব্যবহার অবাক করে দেওয়ার মতোই। কে সই চাইতে এলেন আর ধোনি তাঁকে কেন সরিয়ে দিলেন?

সই চাইতে এসেছিলেন দীপক চাহার। চেন্নাই সুপার কিংস দলের অন্যতম সদস্য। ধোনির সতীর্থ। তিনি সই চাইতে আসায় ধোনি মজা করেই তাঁকে সরিয়ে দেন বার বার। বোর্ডের কর্তা রাজীব শুক্ল সামনে ছিলেন। তাঁকেও বলেন যে, “চাহার সই চাইতে এসেছে।” শেষ পর্যন্ত বাধ্য হয়ে সই করেন ধোনি। তাঁর চেন্নাই দলের সতীর্থ চাহার অনেকের সই নিয়েছেন জামায়। ধোনিও সই করলেন চাহারের জামায়। সতীর্থ বলেই হয়তো প্রথমে তাঁকে সই দিতে চাইছিলেন না পাঁচ বারের আইপিএলজয়ী অধিনায়ক।

চেন্নাইয়ের আগে মুম্বই ইন্ডিয়ান্স পাঁচ বার আইপিএল জিতেছিল। ১৬টি আইপিএলের মধ্যে এই দুই দলই ১০ বার ট্রফি জিতে নিয়েছে। আমদাবাদে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে গুজরাত টাইটান্সকে হারিয়ে ট্রফি যেতে চেন্নাই। গুজরাতের হয়ে সাই সুদর্শন সেই ম্যাচে ৪৭ বলে ৯৬ রান করেন। ২০ ওভারে ২১৪ রান তুলেছিল গুজরাত। জবাবে চেন্নাই ব্যাট করতে নামার সঙ্গে সঙ্গেই বৃষ্টি নামে। সেই কারণে ওভার কমানো হয়। ১৫ ওভারে চেন্নাইয়ের লক্ষ্য হয় ১৭১ রান। শেষ বলে গিয়ে জয়ের রান তোলে চেন্নাই। মোহিত শর্মার বলে চার মেরে ম্যাচ জেতান রবীন্দ্র জাডেজা।

এ বারের আইপিএলেই ধোনি শেষ বার খেলতে নেমেছেন বলে মনে করছিলেন অনেকে। কিন্তু শেষ পর্যন্ত ধোনি নিজেই জানান যে, সিদ্ধান্ত নেননি। আগামী কয়েক মাসের মধ্যে নিজের শরীর বুঝে ঠিক করবেন আদৌ আগামী দিনে তিনি খেলবেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK Deepak Chahar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE