Advertisement
০২ মে ২০২৪
MS Dhoni

ধোনি অবসর নিলে সবচেয়ে সমস্যায় পড়বেন কারা, উত্তর প্রাক্তন নাইট অধিনায়কের

মহেন্দ্র সিংহ ধোনি আইপিএল থেকে অবসর নিলে সেই শূন্যস্থান ভরাট করা মোটেই সহজ হবে না। বললেন কলকাতার প্রাক্তন অধিনায়ক অইন মর্গ্যান।

MS Dhoni

হায়দরাবাদের বিরুদ্ধে জেতার পরেই ধোনি বলেছেন, কেরিয়ারের একদম শেষ পর্যায়ে রয়েছেন তিনি। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৮:১৩
Share: Save:

দলের ক্রিকেটারদের থেকে কী ভাবে সেরাটা বার করে আনতে হয় সেটা ভালই জানেন তিনি। তাই মহেন্দ্র সিংহ ধোনি আইপিএল থেকে অবসর নিলে সেই শূন্যস্থান ভরাট করা মোটেই সহজ হবে না। বললেন কলকাতার প্রাক্তন অধিনায়ক অইন মর্গ্যান। তাঁর মতে, ধোনি অবসর নিলে তরুণ ক্রিকেটাররা সবচেয়ে সমস্যায় পড়বেন।

হায়দরাবাদের বিরুদ্ধে জেতার পরেই ধোনি বলেছেন, কেরিয়ারের একদম শেষ পর্যায়ে রয়েছেন তিনি। ফলে এই আইপিএলই তাঁর শেষ বলে মনে করছেন অনেকে। ধারাভাষ্য দেওয়ার ফাঁকে মর্গ্যান বলেছেন, “ম্যাচের মধ্যে কতটা ডুবে থাকে সেটা ওর আচার-আচরণ দেখলেই বোঝা যায়। এত বছরের অভিজ্ঞতার কারণে সব কিছু ওর ঠোঁটস্থ। দলের ক্রিকেটাররাও ওকে নেতা হিসাবে পেয়ে তৃপ্ত। ও চলে গেলেই বোঝা যাবে সবাই ওকে কতটা মিস্ করছে।”

এ মরসুমের শেষেই ধোনি অবসর নিতে পারেন বলে মনে করছেন মর্গ্যানও। তাঁর কথায়, “এটাই প্রত্যাশিত। দলের যারা সেরা ক্রিকেটার তাদের প্রায় প্রত্যেকের উত্থানের পিছনে রয়েছে ধোনির হাত। ঘরের মাঠ চেন্নাইকে দুর্গ বানাতেও সাহায্য করেছে ধোনি। সেই মতো ক্রিকেটার কিনেছে ওরা। সাহায্য করেছে কোচ স্টিভন ফ্লেমিংও। স্পিনার, অলরাউন্ডার সব কিছু মিলিয়ে ধোনি এমন একটা দল তৈরি করেছে যারা ঘরের মাঠে হারতে জানে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE