Advertisement
০৩ মে ২০২৪
IPL 2023

দলের বৈঠকে যেতে দেরি, ক্রিকেটারকে বিমানবন্দরে প্যাড পরে ঘুরিয়ে শাস্তি দিলেন রোহিতরা

এক বার দলের বৈঠকে দেরি করে আসার জন্য অনেক ক্রিকেটারকে জাম্পস্যুট পরে বিমানবন্দরে দেখা গিয়েছিল। মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের টুইটারে নেহালের প্যাড পরে ঘোরার ভিডিয়ো পোস্ট করে।

Rohit Sharma

মুম্বই ইন্ডিয়ান্সের দলে অভিনব শাস্তি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৮:১৯
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্স দলের তরুণ ব্যাটার নেহাল ওয়াদেরা বৈঠকে ঢুকেছিলেন দেরি করে। শাস্তিও পেলেন। মুম্বই ব্যাটারকে বিমানবন্দরে দেখা গেল প্যাড পরে ঘুরতে। দলের ব্যাটারদের নিয়ে আলোচনা ছিল। সেই বৈঠকে ঢুকতে দেরি করেছিলেন নেহাল। তাতেই প্যাড পরে থাকার শাস্তি পেলেন তিনি।

কোনও আর্থিক জরিমানা নয়, প্যাড পরে থাকার এই শাস্তি বেশ অভিনব বলেই মনে করছেন অনেকে। এর আগেও মুম্বই ইন্ডিয়ান্সকে এমন শাস্তি দিতে দেখা গিয়েছে। এক বার দলের বৈঠকে দেরি করে আসার জন্য অনেক ক্রিকেটারকে জাম্পস্যুট পরে বিমানবন্দরে দেখা গিয়েছিল। মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের টুইটারে নেহালের প্যাড পরে ঘোরার ভিডিয়ো পোস্ট করে। মুম্বই বিমানবন্দরের সেই ঘটনার ভিডিয়ো পোস্ট করে মুম্বই লেখে, “বৈঠকে দেরি করে আসার জন্য মুম্বই ইন্ডিয়ান্সের তরুণ ক্রিকেটার নেহাল ওয়াদেরাকে শাস্তি পেতে হয়েছে। ওকে বিমানবন্দরে প্যাড পরে থাকতে হয়েছে। ও লজ্জিত।”

এ বারের মিনি নিলামে ২০ লক্ষ টাকা দিয়ে নেহালকে কেনে মুম্বই। লুধিয়ানার বাঁহাতি ব্যাটার মুম্বইয়ের হয়ে ধারাবাহিক ভাবে রান করছেন। তিনি প্রথম নজর কাড়েন ১০০ মিটারের বেশি লম্বা ছক্কা মেরে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অর্ধশতরান করেন নেহাল। পঞ্জাবের তরুণ ব্যাটার রঞ্জিতে এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছেন। অভিষেক ম্যাচেই গুজরাতের বিরুদ্ধে ১২৩ রান করেন নেহাল। মধ্যপ্রদেশের বিরুদ্ধে ২১৪ রানের ইনিংস খেলেন তিনি। রঞ্জিতে সাতটি ইনিংসে ৩৭৬ রান করেন নেহাল। মুম্বইয়ের পরের ম্যাচ মঙ্গলবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। লখনউয়ে গিয়ে খেলবে মুম্বই। সেই ম্যাচ জিতলে প্লে-অফের রাস্তা পরিষ্কার হয়ে যাবে রোহিত শর্মাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE