Advertisement
১৭ মে ২০২৪
IPL 2023

পড়ে নেই একটিও টিকিট, শনিবার রোহিতদের ম্যাচে ৩৩ হাজার ‘সচিন’!

আগামী সোমবার ৫০ বছর পূর্ণ করবেন সচিন। তাঁর জন্মদিনের দু’দিন আগে মুম্বই ইন্ডিয়ান্স ঘরের মাঠে মুখোমুখি হবে পঞ্জাব কিংসের। তাই আগাম পালন করা হবে সচিনের জন্মদিন।

picture of Sachin Tendulkar

সচিনের জন্মদিন আগাম পালনের আয়োজন করেছে আইপিএলের মুম্বই ফ্র্যাঞ্চাইজ়ি। —ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৮:৩১
Share: Save:

সচিন তেন্ডুলকরের ৫১তম জন্মদিনের আগে শনিবার মাঠে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। দলের মেন্টরের জন্মদিন পালনের জন্য তাই বেছে নেওয়া হয়েছে ওয়াংখেড়েতে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচটিকেই। সচিনের জন্য করা হয়েছে বিশেষ আয়োজন।

ওয়াংখেড়ের গ্যালারি ঠাসা থাকবে শনিবার সন্ধ্যার ম্যাচে। একটি টিকিটও অবিক্রিত নেই। তবু স্টেডিয়ামের গোটা গ্যালারিই সংরক্ষিত করা হয়েছে সচিনের জন্য। ৩৩ হাজার দর্শকের আসনের সবগুলিতেই থাকবেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

ঘরের মাঠের ম্যাচের সুবিধা কাজে লাগাতে দু’দিন আগেই সচিনের জন্মদিন পালনের সিদ্ধান্ত নিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ। আইপিএল ফ্র্যাঞ্চাইজ়িটির পক্ষ থেকে বলা হয়েছে, ‘‘স্টেডিয়ামের প্রতিটি আসনে রাখা থাকবে সচিনের মুখোশ। আগামী জন্মদিন পালনের সময় মাঠের ৩৩ হাজার ক্রিকেটপ্রেমীকে আমরা অনুরোধ করব, সচিনের জন্য বিশেষ মুখোশটি পরার জন্য। তা হলে, সে সময় সচিন যে দিকেই তাকাবেন শুধু নিজেকে দেখতে পাবেন। আমরা সকলে এক সঙ্গে সচিনের প্রতি আমাদের ভালবাসা প্রকাশ করব। বিশেষ কেক তৈরি করানো হয়েছে। সচিন নিজেই সেই কেক কাটবেন।’’

ক্রিকেটপ্রেমীদের জন্যও থাকছে বিশেষ আকর্ষণ। সচিনের সঙ্গে নিজস্বী তুলতে পারবেন তাঁরা। স্টেডিয়ামের বাইরে একটি জায়গায় রাখা থাকবে প্রমাণ মাপের সচিনের অবয়ব। সেখানে ছবি তুলতে পারবেন মুম্বই-পঞ্জাব ম্যাচ দেখতে আসা ক্রীড়াপ্রেমীরা। থাকছে আরও কিছু চমক। ক্রিকেটপ্রেমীদের আগ্রহ ধরে রাখতে সে সব আগাম জানাতে নারাজ মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ।

সচিনময় এমন দিনে কি রোহিত শর্মার দলের হয়ে খেলার সুযোগ পাবেন অর্জুন তেন্ডুলকর? এ ব্যাপারে নিশ্চয়তা দেননি মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ। বিষয়টি কোচ মার্ক বাউচার এবং অধিনায়ক রোহিতের উপর ছেড়ে দিয়েছেন তাঁরা। অর্জুন মুম্বইয়ের হয়ে শেষ দু’টি ম্যাচে খেলেছেন। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ১টি উইকেটও পেয়েছেন সচিন-পুত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Sachin Tendulkar Mumbai Indians Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE