Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

ভারতীয় দলে খেলা অভিজ্ঞ ক্রিকেটারকে ব্যবহারই করতে পারছে না হায়দরাবাদ, বিরক্ত কার্তিক

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মঙ্গলবার ১৪ রানে হেরে যায় হায়দরাবাদ। ওয়াংখেড়েতে ১৯৩ রান তাড়া করতে নেমে ভেঙে পড়ে হায়দরাবাদের ব্যাটিং।

Sunrisers Hyderabad

মঙ্গলবার ১৪ রানে হেরে যায় হায়দরাবাদ। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৭:৪৪
Share: Save:

লিগ টেবিলে নীচের দিকে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। পাঁচটি ম্যাচের মধ্যে তিনটিতেই হেরেছে তারা। ভারতের প্রাক্তন স্পিনার মুরলী কার্তিক মনে করেন, হায়দরাবাদ দলে এক জন গুরুত্বপূর্ণ ক্রিকেটার থাকলেও তাঁকে ব্যবহার করছে না তারা।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মঙ্গলবার ১৪ রানে হেরে যায় হায়দরাবাদ। ওয়াংখেড়েতে ১৯৩ রান তাড়া করতে নেমে ভেঙে পড়ে হায়দরাবাদের ব্যাটিং। কার্তিক মনে করেন, হায়দরাবাদ অনেক বেশি নির্ভর করে আব্দুল সামাদের উপর। কিন্তু তিনি সে ভাবে রান করতে পারছেন না। কার্তিকের মতে ওয়াশিংটন সুন্দরকে ব্যবহার করতে পারছে না হায়দরাবাদ। কার্তিক বলেন, “নিজে ক্রিকেট খেলেছি বলে জানি মাঠে নেমে কাজটা করা কতটা কঠিন। শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে বসে অনেক কথাই বলা যায়। কিন্তু হায়দরাবাদ কেন সামাদের উপর এত ভরসা করে সেটা বুঝতে পারি না। ম্যাচে কোনও প্রভাব তো ও তৈরি করতে পারে না। ওয়াশিংটন সুন্দর দারুণ ক্রিকেটার। ভারতের হয়েও খেলেছে ও। ওয়াশিংটনকে কেন ব্যবহার করছে না হায়দরাবাদ? এমন ভুল করলে পয়েন্ট তালিকায় নীচেই থাকতে হবে ওদের।”

মুম্বইয়ের বিরুদ্ধে ১২ বলে ৯ রান করেন সামাদ। ম্যাচের শেষ ওভারে রান আউটও হয়ে যান তিনি। জম্মু-কাশ্মীরের ২১ বছরের এই ব্যাটার ২০২০ সালে প্রথম বার আইপিএলে খেলেন। আইপিএলে ২৮টি ম্যাচ খেলে করেছেন ২৮৮ রান। গড় ১৬.৯৪। স্ট্রাইক রেট ১৩৫.২১। ১৭টি ছক্কা মেরেছেন সামাদ। বড় শট খেলার জন্যই তিনি বিখ্যাত হয়েছিলেন। কিন্তু এ বারের আইপিএলে তাঁকে সে ভাবে বড় শট খেলতে দেখা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Sunrisers Hyderabad Washington Sundar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE