Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bangladesh Cricket

আগামী সপ্তাহেই বাংলাদেশ সফরে পাকিস্তান, দু’দল কবে, কোথায় মুখোমুখি হবে?

শাকিবরা শেষ বার পাকিস্তান সফরে গিয়েছিলেন ২০২০ সালে। বাবররা শেষ বার বাংলাদেশ সফরে গিয়েছিলেন ২০২১ সালে। তার পর আর দ্বিপাক্ষিক সিরিজ়ে মুখোমুখি হয়নি দু’দেশ।

PIcture of Pakistan vs Bangladesh

আবার ক্রিকেট মাঠে মুখোমুখি হচ্ছে পাকিস্তান এবং বাংলাদেশ। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৫:৪০
Share: Save:

বাংলাদেশ সফরে আসছে পাকিস্তানের ক্রিকেট দল। পূর্ণাঙ্গ সিরিজ় খেলতে আগামী ২৬ এপ্রিল ঢাকায় পৌঁছবে পাকিস্তানের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। একটি টেস্ট, পাঁচটি এক দিনের ম্যাচ এবং একটি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবেন দু’দেশের অনূর্ধ্ব-১৯ ক্রিকেটাররা।

বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ সিরিজ়ের সূচি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ৩০ এপ্রিল থেকে চট্টগ্রামে শুরু হবে দু’দলের একমাত্র টেস্ট ম্যাচ। সেখানেই হবে সিরিজ়ের প্রথম দু’টি এক দিনের ম্যাচ। ৬ এবং ৮ মে হবে খেলা দু’টি। তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম এক দিনের ম্যাচগুলি হবে রাজশাহীতে। দু’দলের এই ম্যাচগুলি হবে যথাক্রমে ১১, ১৩ এবং ১৫ মে। সিরিজ়ের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটিও হবে রাজশাহীতে ১৭ মে।

২০২১ সালের নভেম্বরে শেষ বার বাংলাদেশ সফরে গিয়েছিলেন বাবর আজ়মরা। অন্য দিকে শাকিব আল হাসানরা শেষ বার পাকিস্তান সফরে গিয়েছিলেন ২০২০ সালে। উভয় সিরিজ়েই জিতেছিল পাকিস্তান। এ বার তাই দাদাদের হারের বদলা নেওয়ার সুযোগ ভাইদের সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE