Advertisement
১৭ জুন ২০২৪
Mahendra Singh Dhoni

আগামী বছর আইপিএল খেলবেন মহেন্দ্র সিংহ ধোনি, আশাবাদী চেন্নাই কর্তা

চেন্নাই সুপার কিংসের চিফ এগজ়িকিউটিভ অফিসার (সিইও) কাশী বিশ্বনাথন আশাবাদী আগামী বছর আইপিএলেও ধোনির খেলার ব্যাপারে।

চর্চায়: আগামী বছর আইপিএলেও কি দেখা যাবে ধোনিকে?

চর্চায়: আগামী বছর আইপিএলেও কি দেখা যাবে ধোনিকে? —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ০৯:০৯
Share: Save:

রয়‌্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হেরে প্লে-অফের দৌড় থেকে ছিটকে যাওয়ার পরেই রাঁচী ফিরে গিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। তার পর থেকেই ক্রিকেটপ্রেমীদের চর্চার কেন্দ্রে তিনি। আগামী বছর আইপিএলে কি খেলতে দেখা যাবে ধোনিকে?

চেন্নাই সুপার কিংসের চিফ এগজ়িকিউটিভ অফিসার (সিইও) কাশী বিশ্বনাথন আশাবাদী আগামী বছর আইপিএলেও ধোনির খেলার ব্যাপারে। সিএসকে-র ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘ধোনির ভবিষ্যৎ আমার জানা নেই। খেলবে কি না, এই প্রশ্নের উত্তর ও নিজেই দিতে পারবে। আমরা সব সময় ওর সিদ্ধান্তকে শ্রদ্ধা জানিয়ে এসেছি। ধোনিও বরাবরই ওর সিদ্ধান্ত ঠিক সময়ে জানিয়েছে। এ বারও ব্যতিক্রম হবে না বলেই আশা।”

ভবিষ্যৎ নিয়ে চর্চার মধ্যেই ধোনি জানিয়ে দিলেন, জীবনে ভয় না থাকলে সফল হওয়া কঠিন। সমাজমাধ্যমে বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংসের প্রকাশ করা ভিডিয়োতে তিনি বলছেন, ‘‘জীবনে ভয় ও চাপ থাকা খুবই গুরুত্বপূর্ণ। যদি মনে ভয় না থাকে, তা হলে কখনওই সাহসী হতে পারব না। আমি বিশ্বাস করি, ভয়ের এই চাপ থাকা জরুরি। তা হলেই ঠিক সিদ্ধান্ত নিয়ে সম্ভব হয়।’’

হাঁটুর অস্ত্রোপচারের পরে মাঠে ফিরে চলতি আইপিএলে ৭৩ বলে ১৬১ রান করেছেন ধোনি। স্ট্রাইক রেট ২২০.৫৫।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahendra Singh Dhoni IPL Chennai Super Kings CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE