Advertisement
০৪ মে ২০২৪
Shreyas Iyer

ইডেনে বিশেষ পরিকল্পনা শ্রেয়সের, কোহলিদের বিরুদ্ধে কলকাতার প্রথম একাদশে কারা?

ইডেনে টস হেরে প্রথমে ব্যাট করবে কলকাতা নাইট রাইডার্স। বিরাট কোহলিদের বিরুদ্ধে বিশেষ পরিকল্পনা করেছেন কেকেআরের অধিনায়ক শ্রেয়স আয়ার।

cricket

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৫:১৪
Share: Save:

শুরুটা ভাল হল না কেকেআরের। ইডেনে টস হেরে প্রথমে ব্যাট করবে কলকাতা নাইট রাইডার্স। বিরাট কোহলিদের বিরুদ্ধে বিশেষ পরিকল্পনা করেছেন কেকেআরের অধিনায়ক শ্রেয়স আয়ার। এই ম্যাচেও কেকেআরের প্রথম একাদশে কোনও বদল হয়নি। অর্থাৎ, আগের ম্যাচের দলই খেলানো হচ্ছে।

লখনউয়ের বিরুদ্ধে ইডেনে দুপুরের ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রেয়স। সেই সিদ্ধান্ত কাজে লেগেছিল। পরে ব্যাট করা সহজ হয়েছিল। এই ম্যাচে ডুপ্লেসি টসে জেতায় কেকেআরকে প্রথমে ব্যাট করতে হচ্ছে। শ্রেয়স নিজেও প্রথমে বল করতে চেয়েছিলেন। কিন্তু টসের ধাক্কায় সেটা হচ্ছে না। সেই কারণে আলাদা পরিকল্পনা নিয়েছেন শ্রেয়স।

টস হেরে কেকেআর অধিনায়ক বলেন, “আমরা জানি এই উইকেট মন্থর হবে। তাই প্রথমে বল করলে ভাল হত। কিন্তু কিছু করার নেই। চেষ্টা করব ওদের ক্লান্ত করে দিতে। তা হলে ওদের পরে ব্যাট করতে সমস্যা হবে। আমরা বিশেষ কিছু ভাবছি না। নিজেদের স্বাভাবিক খেলাটা খেলার চেষ্টা করব।”

কেকেআরের প্রথম একাদশ— ফিল সল্ট, সুনীল নারাইন, অঙ্গকৃশ রঘুবংশী, শ্রেয়স আয়ার, বেঙ্কটেশ আয়ার, আন্দ্রে রাসেল, রিঙ্কু সিংহ, রমনদীপ সিংহ, মিচেল স্টার্ক, বরুণ চক্রবর্তী, হর্ষিত রানা।

ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকা— সুযশ শর্মা, অনুকূল রায়, মণীশ পাণ্ডে, বৈভব অরোরা, রহমানুল্লা গুরবাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreyas Iyer IPL 2024 KKR RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE