Advertisement
০৭ মে ২০২৪
IPL 2024

বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট তালিকায় দু’নম্বরে উঠে এল কলকাতা, শীর্ষে কারা? বিরাটেরা নামলেন কত নম্বরে?

শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে দেয় কেকেআর। সেই জয় পয়েন্ট তালিকায় ভাল জায়গায় এনে দিল নাইটদের। শীর্ষে রইল চেন্নাই সুপার কিংস।

Sunil Narine and Phil Salt

সুনীল নারাইনের সঙ্গে ফিল সল্ট। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৩:০৩
Share: Save:

পয়েন্ট তালিকায় দু’নম্বরে উঠে এল কলকাতা নাইট রাইডার্স। শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে দেয় কেকেআর। সেই জয় পয়েন্ট তালিকায় ভাল জায়গায় এনে দিল নাইটদের। শীর্ষে রইল চেন্নাই সুপার কিংস।

বেঙ্গালুরু এবং লখনউ সুপার জায়ান্টস বাদে বাকি আট দল দু’টি করে ম্যাচ খেলেছে। এর মধ্যে চেন্নাই, কলকাতা এবং রাজস্থান রয়্যালস নিজেদের দু’টি ম্যাচই জিতেছে। এই তিনটি দলই চার পয়েন্ট করে পেয়েছে। তবে নেট রানরেটের বিচারে চেন্নাই শীর্ষে রয়েছে। দ্বিতীয় স্থানে কলকাতা এবং তৃতীয় স্থানে রাজস্থান।

সানরাইজার্স হায়দরাবাদ, পঞ্জাব কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং গুজরাত টাইটান্স একটি করে ম্যাচ জিতেছে। এর মধ্যে বেঙ্গালুরু একমাত্র তিনটি ম্যাচ খেলেছে। বাকিরা খেলেছে দু’টি করে। নেট রানরেটের বিচারে চতুর্থ স্থানে হায়দরাবাদ। পঞ্চম স্থানে রয়েছে পঞ্জাব। শনিবার তাদের ম্যাচ রয়েছে। ষষ্ঠ স্থানে রয়েছে বেঙ্গালুরু। গুজরাত রয়েছে সপ্তম স্থানে।

ipl points table

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

দিল্লি ক্যাপিটালস, মুম্বই ইন্ডিয়ান্স এবং লখনউ সুপার জায়ান্টস এখনও পর্যন্ত কোনও ম্যাচ জিততে পারেনি। দিল্লি এবং মুম্বই দু’টি করে ম্যাচ খেলে ফেলেছে। লখনউ খেলেছে একটি ম্যাচ। এই তিন দল এখনও কোনও পয়েন্ট পায়নি।

শনিবার লখনউ এবং পঞ্জাবের ম্যাচ রয়েছে। প্রথম পয়েন্ট পাওয়ার সুযোগ লখনউয়ের কাছে। তবে পঞ্জাব জিতলে পয়েন্ট তালিকায় চতুর্থ স্থানে উঠে আসবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 points table KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE