Advertisement
০৩ মে ২০২৪
Punjab Kings

প্রভসিমরনের শতরানেও বড় রান হল না পঞ্জাবের, দিল্লির জিততে দরকার ১৬৮

আইপিএলে শনিবার আরও একটি শতরান দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শতরান করলেন পঞ্জাব কিংসের প্রভসিমরন সিংহ। ৬৫ বলে ১০৩ রানের ইনিংস খেললেন তিনি।

prabhsimran singh

শতরান করলেন পঞ্জাবের প্রভসিমরন। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ২১:১৫
Share: Save:

আইপিএলে শনিবার আরও একটি শতরান দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শতরান করলেন পঞ্জাব কিংসের প্রভসিমরন সিংহ। ৬৫ বলে ১০৩ রানের ইনিংস খেললেন তিনি। তা সত্ত্বেও পঞ্জাবের রান বেশি দূর গেল না। মূলত বাকি ব্যাটারদের চরম ব্যর্থতার কারণেই।

এ দিন পঞ্জাবের ইনিংস আক্ষরিক অর্থের ‘ওয়ান ম্যান শো’। প্রভসিমরনের শতরানের পর দ্বিতীয় সর্বোচ্চ রান ২০! সেই রান করেছেন স্যাম কারেন। এ ছাড়া পঞ্জাবের বাকি আর কোনও ব্যাটার ভাল খেলতে পারেননি।

দিল্লির বোলারদের সামনে শুরু থেকেই নড়বড় করছিল পঞ্জাবের ব্যাটিং। অধিনায়ক শিখর ধাওয়ান ফেরেন দ্বিতীয় ওভারেই। ৫ বলে ৭ রান করে আউট হন ইশান্ত শর্মার বলে। লিয়াম লিভিংস্টোনকেও আউট করেন ইশান্ত। এগিয়ে গিয়ে মারতে গিয়েছিলেন লিভিংস্টোন। অফস্টাম্প উড়ে যায়।

পঞ্জাবের হয়ে এ মরসুমে ভাল খেলা জিতেশ শর্মাও ৫ রানের বেশি করতে পারেননি। প্রভসিমরনের সঙ্গে কিছুটা জুটি গড়ার চেষ্টা করেছিলেন কারেন। কিন্তু বেশি দূর যায়নি সেই জুটি। কারেনের ইনিংস ছিল খুবই ধীরগতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Kings Delhi Capitals IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE