Advertisement
০৪ মে ২০২৪
Mumbai Indians vs Sunrisers Hyderabad

জয়ের হ্যাটট্রিকে চাঙ্গা রোহিতরা, শনিবার ধাওয়ান-হীন পঞ্জাব কি পারবে মুম্বইকে হারাতে?

আইপিএলে ছন্দ খুঁজে পেয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। শনিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে তাই ফেভারিট হিসাবেই শুরু করবে তারা। ঘরের মাঠে খেলার সুবিধা রয়েছে তাদের হাতে। জিতবে কোন দল?

rohit sharma

রোহিতরা কি শনিবার জয়ের ধারা বজায় রাখতে পারবেন? ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ০৮:৪৬
Share: Save:

আইপিএলে ছন্দ খুঁজে পেয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। শনিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে তাই ফেভারিট হিসাবেই শুরু করবে তারা। ঘরের মাঠে খেলার সুবিধা রয়েছে তাদের হাতে। তাই রোহিত শর্মার দল কোনও ভাবেই তাদের জয়ের ধারা থামাতে চায় না। শিখর ধাওয়ান-হীন পঞ্জাবও চাইছে জয়ের রাস্তায় ফিরতে।

প্রথম দু’টি ম্যাচে হারলেও পয়েন্ট তালিকায় ছয়ে থাকা মুম্বই ফিরে এসেছে দুর্দান্ত ভাবে। দিল্লি, কলকাতা এবং হায়দরাবাদকে পর পর হারিয়ে জয়ের হ্যাটট্রিক করেছে তারা। অন্য দিকে পঞ্জাব রয়েছে পয়েন্ট তালিকায় সাতে। অধিনায়ক শিখর ধাওয়ান না খেলায় এমনিতেই তারা ভুগছে। মুম্বইয়ের বিরুদ্ধেও ধাওয়ানের খেলার সম্ভাবনা নেই। কাঁধের চোট এখনও সারেনি তাঁর।

ধাওয়ানের জন্যেই এ বার পঞ্জাবের শুরুটা ভাল হয়েছিল। একটি ম্যাচে প্রায় শতরানও করে ফেলেছিলেন তিনি। তার পর থেকে পঞ্জাব হোঁচট খাচ্ছে। আগের ম্যাচে ঘরের মাঠে হেরেছে বেঙ্গালুরুর কাছে। পঞ্জাবের ফিল্ডিং কোচ ট্রেভর গঞ্জালভেস বেঙ্গালুরু ম্যাচের পর জানান, সুস্থ হতে আরও ২-৩ দিন লাগবে ধাওয়ানের।

ছ’ম্যাচে তিনটি হেরেছে পঞ্জাব। তিনটি হারই এসেছে আগের চারটি ম্যাচের মধ্যে। শুরুতে ধাওয়ান যে আগ্রাসী খেলাটা খেলেন সেটা কারও মধ্যে খুঁজে পাওয়া যাচ্ছে না। চার ম্যাচে ধাওয়ান ২৩৩ রান করেছে। তাঁর অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন স্যাম কারেন। কিন্তু তাঁর সিদ্ধান্তে ত্রুটি থেকে যাচ্ছে।

এ দিকে, মুম্বইয়ের শুরুটা তেমনই ভাল হচ্ছে। ছন্দে ফিরেছেন রোহিত শর্মা এবং ঈশান কিশন। প্রতি ওভারে ১০ রান করে তুলছেন। ক্যামেরন গ্রিন এবং টিম ডেভিডও ভাল খেলছেন। আগের ম্যাচে খারাপ খেললেও সূর্যকুমার যাদব যে কোনও ম্যাচে জ্বলে উঠতে পারেন। ফলে মুম্বইকে থামানো মোটেই সহজ কাজ নয় পঞ্জাবের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Indians Sunrisers Hyderabad IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE