Advertisement
০১ মে ২০২৪
Delhi Capitals

রুসোর মারকুটে ব্যাটিং, ছন্দে ফিরলেন পৃথ্বীও, পঞ্জাবের বিরুদ্ধে ২১৩ তুলল দিল্লি

আইপিএলের শেষ দিকে এসে ছন্দ খুঁজে পেল দিল্লি ক্যাপিটালস। ধরমশালার মাঠে শিখর ধাওয়ানের দলের বিরুদ্ধে আগে ব্যাট করে ২১৩-২ তুলল তারা।

warner and shaw

ওপেনিংয়ে ভাল খেললেন দিল্লির ওয়ার্নার এবং পৃথ্বী। ছবি: পিটিআই

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ২১:১৩
Share: Save:

আইপিএলের শেষ দিকে এসে ছন্দ খুঁজে পেল দিল্লি ক্যাপিটালস। ধরমশালার মাঠে শিখর ধাওয়ানের দলের বিরুদ্ধে আগে ব্যাট করে ২১৩-২ তুলল তারা। ভাল খেললেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার রিলি রুসো। ছন্দে ফিরলেন পৃথ্বী শ-ও।

এ বারের আইপিএলে পৃথ্বীর ছন্দ নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল শুরুর দিকে। একের পর এক ম্যাচে ব্যর্থ হয়েই যাচ্ছিলেন তিনি। বাধ্য হয় দিল্লি তাঁকে বসিয়ে দেয়। তাতেও ভাগ্য ফেরেনি দলের। তার পরেও হারতে থাকে তারা। এ দিন পৃথ্বী অর্ধশতরান করলেন। মারকুটে ব্যাটিং করলেন শুরু থেকেই।

পঞ্জাবের বিরুদ্ধে শুরু থেকেই আগ্রাসী ব্যাটিং করতে থাকেন দিল্লির দুই ওপেনার। এ বার ওপেনিং জুটি বার বার ভুগিয়েছে দিল্লিকে। কিন্তু আইপিএল থেকে ছিটকে যাওয়ার পরে ব্যাটিংয়ে ছন্দ ফিরল সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের। পাওয়ার প্লে-তেই ৬০-এর বেশি রান উঠে যায়।

অর্ধশতরানের থেকে চার রান দূরে ওয়ার্নার আউট হয়ে গেলেও নিজের ইনিংস এগিয়ে নিয়ে যান পৃথ্বী। এ বারের আইপিএলের প্রথম অর্ধশতরান আসে তাঁর ব্যাট থেকে। ৩৬ বলে অর্ধশতরান করেন। তবে ৩৮ বলে ৫৪ করে সাজঘরে ফেরেন। চোটের কারণে এই ম্যাচে ছিলেন না মিচেল মার্শ। তাঁর জায়গায় তিনে নামা রুসো পঞ্জাবের বোলারদের আক্রমণ করতে থাকেন।

রুসোর ৩৭ বলে ৮২ রানের ইনিংসে রয়েছে ৬টি চার এবং ৬টি ছয়। চারে নামা ফিল সল্টও ১৪ বলে ২৬ রানে অপরাজিত থেকে যান। ফলে পৃথ্বী বাদে বাকি তিন ব্যাটারই বিদেশি এবং দলের বড় রান তোলায় প্রত্যেকেই অবদান রাখেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Capitals Punjab Kings IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE