Advertisement
২৫ জুন ২০২৪
IPL 2024

ধোনিকে প্রথম বলে আউট করেও কোনও উচ্ছ্বাস নেই হর্ষলের, কেন?

ধোনির উইকেট নেওয়ার জন্য অপেক্ষা করে থাকেন বোলারেরা। এ বারের আইপিএলেও শেষের দিকে ব্যাট করতে নেমে বড় শট খেলেছেন ধোনি। বিপদে ফেলেছেন বোলারদের। সেই ধোনির উইকেট নিয়েও উচ্ছ্বাস নেই হর্ষলের।

MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ২০:০৭
Share: Save:

ধর্মশালায় পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নেমেছিল চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচে মহেন্দ্র সিংহ ধোনির উইকেট নিলেন হর্ষল পটেল। প্রথম বলেই আউট হয়ে যান ধোনি। কিন্তু তার পরেও হর্ষলকে কোনও উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়নি। এমন ঘটনায় অবাক হয়ে যান অনেকেই।

ধোনির উইকেট নেওয়ার জন্য অপেক্ষা করে থাকেন বোলারেরা। এ বারের আইপিএলেও শেষের দিকে ব্যাট করতে নেমে বড় শট খেলেছেন ধোনি। বিপদে ফেলেছেন বোলারদের। সেই ধোনির উইকেট নিয়েও উচ্ছ্বাস নেই হর্ষলের। ইনিংসের মাঝে তিনি বলেন, “ধোনি আমার কাছে খুব সম্মানের। ওর উইকেট নিয়ে উচ্ছ্বাস করা যায় না।” হর্ষলের এমন ব্যবহার মন জয় করে নিয়েছে সকলের।

এ বারের আইপিএলে চেন্নাই যে মাঠেই খেলতে নামছে সমর্থন পাচ্ছে। ধর্মশালাও ব্যতিক্রম নয়। পঞ্জাবের ঘরের মাঠ হলেও সেখানে হলুদ জার্সি এবং পতাকা নিয়ে সমর্থকদের মাঠে দেখা গেল। তার কারণ যে ধোনি, তা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না।

চেন্নাই প্রথমে ব্যাট করে ১৬৭ রান করে। হর্ষল ৪ ওভারে ২৪ রান দিয়ে ৩ উইকেট নেন। ধোনি ছাড়াও ড্যারিল মিচেল এবং শার্দূল ঠাকুরের উইকেট নেন তিনি। চেন্নাইয়ের হয়ে রবীন্দ্র জাডেজা ৪৩ রান করেন। চেন্নাইয়ের রান তাড়া করতে নেমে পঞ্জাবের ইনিংস শেষ হয়ে যায় ১৩৯ রানে। পুরো ২০ ওভার ব্যাট করলেও চেন্নাইয়ের রান তুলতে পারেনি পঞ্জাব। জাডেজা ৪ ওভারে ২০ রান দিয়ে ৩ উইকেট নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE