Advertisement
০১ মার্চ ২০২৪
Shikhar Dhawan

আট বছরের বিয়ে ভাঙার পর আবার কি প্রেমে পড়েছেন ধাওয়ান? পাত্রী কে? ফাঁস ভিডিয়ো

সম্প্রতি সমাজমাধ্যমে ধাওয়ানের একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে। সেখানে তাঁকে নতুন প্রেমের ব্যাপারে কথা বলতে শোনা গিয়েছে। তার পরেই জল্পনা বেড়েছে।

shikhar dhawan

অস্ট্রেলিয়ার মডেল আয়েষা মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন ধাওয়ান। আট বছর বিয়ে টিকেছিল। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১২:৩২
Share: Save:

আইপিএলে ভাল খেলে তিনি শিরোনামে রয়েছেন। এ বার মাঠের কীর্তির কারণেও আলোচনার কেন্দ্রে চলে এলেন শিখর ধাওয়ান। সম্প্রতি সমাজমাধ্যমে তাঁর একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে। সেখানে তাঁকে নতুন প্রেমের ব্যাপারে কথা বলতে শোনা গিয়েছে। ধাওয়ান একজন মহিলার ব্যাপারে কথা বলেছেন, যাঁর সঙ্গে সম্প্রতি আলাপ হয়েছে তাঁর। তবে কোথাও তাঁর নাম বলেননি। এতেই জল্পনা বেড়েছে।

ফাঁস হয়ে যাওয়া ভিডিয়োয় শোনা গিয়েছে, উল্টো দিকে থাকা এক ব্যক্তির সঙ্গে কথা বলছেন ধাওয়ান। ভিডিয়োর শুরুতে ‘আরকে’ বলে সম্বোধনও করেছেন তাঁকে। সেই ব্যক্তি জানতে চেয়েছেন ধাওয়ানের জীবনে নতুন ঘটনার ব্যাপারে। ধাওয়ান বলেছেন, “জীবন যখন কঠিন সময় যাচ্ছিল, তখনই দিল্লিতে একটা ফার্মহাউসে গিয়ে ওর সঙ্গে আলাপ হয়। কোনও মেয়ের সম্পর্কে এই অনুভূতি আগে কখনও হয়নি। যখন দেখছিলাম, দেখেই যাচ্ছিলাম। যখন শুনছিলাম, শুনেই যাচ্ছিলাম। কী সুন্দর দেখতে! প্রথম দেখাতেই প্রেমে পড়ে গিয়েছি।”

ধাওয়ান আরও বলেছেন, “দু’দিন পরেই আমরা একসঙ্গে একটা ঘরে দেখা করলাম। যখন জানা যায় যে, দু’জনের এত মিল, তখন অপেক্ষা করার কী দরকার?”

অস্ট্রেলিয়ার মডেল আয়েষা মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন ধাওয়ান। আট বছর বিয়ে টিকেছিল। ২০২১-এ তাদের বিচ্ছেদ হয়ে যায়। তার পরে ধাওয়ান আবার নতুন সম্পর্কে জড়ালেন কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে অনেকেই একে বিজ্ঞাপনী চমক বলে উড়িয়ে দিতে চেয়েছেন। অনেকে আবার মেয়েটির নাম জানতে চেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE