Advertisement
১৮ মে ২০২৪
Sunil Narine

১০ ম্যাচে ১৩ উইকেট, বেগনি টুপির লড়াইয়ে থাকা নারাইনকে নিয়ে কথাই বলতে চাইলেন না অশ্বিন

চলতি আইপিএলে ব্যাট ও বল হাতে ভাল ফর্মে রয়েছেন সুনীল নারাইন। গোলাপি ও বেগনি টুপির লড়াইয়ে রয়েছেন তিনি। অথচ তাঁকে নিয়ে কথাই বললেন না রবিচন্দ্রন অশ্বিন।

cricket

সুনীল নারাইন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১৬:৩৭
Share: Save:

এক বোলারের পারফরম্যান্স নিয়ে চুপ আর এক বোলার। চলতি আইপিএলে ব্যাট ও বল হাতে ভাল ফর্মে রয়েছেন সুনীল নারাইন। গোলাপি ও বেগনি টুপির লড়াইয়ে রয়েছেন তিনি। অথচ তাঁকে নিয়ে কথাই বললেন না রবিচন্দ্রন অশ্বিন। নারাইনকে নিয়ে চুপ থাকলেও যশপ্রীত বুমরাকে নিয়ে মন্তব্য করেছেন।

নিজের ইউটিউব চ্যানেলে অনুরাগীদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন অশ্বিন। সেখানেই এক জন প্রশ্ন করেন, আইপিএলে যেখানে ব্যাটারেরা দাপট দেখাচ্ছেন সেখানে বুমরা ও নারাইন কী ভাবে ভাল বল করছেন। তারই জবাব দিতে গিয়ে বুমরার বিষয়ে কথা বললেও নারাইনকে নিয়ে কিছু বললেন না রাজস্থান রয়্যালসের স্পিনার।

অশ্বিন বলেন, “বুমরা অন্য বোলারদের থেকে আলাদা। ওর বোলিং অ্যাকশনের জন্য বুমরা বাড়তি সুবিধা পায়। বুমরার হাত দেখে ব্যাটার বুঝতে পারে না যে বলটি জোরে হবে না ধীরে। বল করার সময় ও ব্যাটারের মগজের সঙ্গে লড়াই করে। বেশির ভাগ ক্ষেত্রেই বুমরা সেই লড়াইয়ে জেতে।”

তার পরেই নারাইনের প্রসঙ্গে রাজস্থানের স্পিনার বলেন, “নারাইনকে নিয়ে আমি কোনও মন্তব্য করব না। এটা আমার নীতির বিরুদ্ধে। দু’-তিন মরসুম আগে নারাইনও মার খাচ্ছিল। এই মরসুমে ও দুর্দান্ত বল করছে। এই বিষয়ে আমি কিছু বলব না।” হতে পারে দু’জনেই অফ স্পিনার হওয়ায় নারাইনকে নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অশ্বিন।

চলতি মরসুমে ১০ ম্যাতে ১৩টি উইকেট নিয়েছেন নারাইন। ওভার প্রতি ৬.৭২ রান দিয়েছেন। বেগনি টুপির তালিকায় পাঁচ নম্বরে রয়েছেন তিনি। অন্য দিকে অশ্বিন এ বারের আইপিএলে ভাল খেলতে পারছেন না। ৯টি ম্যাচে মাত্র ২টি উইকেট নিয়েছেন তিনি। ওভার প্রতি ৯ রান করে দিয়েছেন এই অফ স্পিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE