Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ravichandran Ashwin

আইপিএল কি আদৌ ক্রিকেট? প্রতিযোগিতা চলাকালীনই প্রশ্ন তুলে দিলেন অশ্বিন

আইপিএল চলাকালীন আইপিএল নিয়েই প্রশ্ন তুলে দিলেন রবিচন্দ্রন অশ্বিন। রাজস্থান রয়্যালসের ক্রিকেটারের প্রশ্ন, আইপিএল কি আদৌ ক্রিকেট?

cricket

রবিচন্দ্রন অশ্বিন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ২১:৩৫
Share: Save:

প্রশ্ন তুললেন রবিচন্দ্রন অশ্বিন। আইপিএল চলাকালীন আইপিএল নিয়েই প্রশ্ন তুলে দিলেন তিনি। রাজস্থান রয়্যালসের ক্রিকেটারের প্রশ্ন, আইপিএল কি আদৌ ক্রিকেট?

একটি সাক্ষাৎকারে আইপিএল নিয়ে এই প্রশ্ন তুলেছেন অশ্বিন। তিনি বলেন, “আমি যখন প্রথম আইপিএল খেলতে এসেছিলাম, ভেবেছিলাম আন্তর্জাতিক ক্রিকেটারদের কাছে অনেক কিছু শিখতে পারব। আমি তখনও জানতাম না আইপিএল ১০ বছর পরে কোথায় যাবে? এত বছর ধরে খেলছি। আইপিএল বিশাল বড় প্রতিযোগিতা। ক্রিকেটের পাশাপাশি আরও অনেক কিছু আছে।”

তার পরেই আইপিএলে ক্রিকেটের জায়গা নিয়ে প্রশ্ন তোলেন অশ্বিন। তিনি বলেন, “কখনও কখনও আমার মনে হয়, আইপিএল কি আদৌ ক্রিকেট? কারণ, এখানে ক্রিকেটকেই সবার শেষে রাখা হয়। এমনও সময় গিয়েছে যখন আমরা বিজ্ঞাপনের শুটিংয়ের মাঝে অনুশীলন করেছি। মাঠে অনুশীলনের সময়ই পাইনি।”

আইপিএলে চেন্নাই সুপার কিংস, পঞ্জাব কিংস, দিল্লি ক্যাপিটালসের মতো দলের হয়ে খেলার পরে এখন রাজস্থান রয়্যালসে খেলেন অশ্বিন। দলের নিয়মিত সদস্য তিনি। আইপিএলে নিয়মিত খেললেও ভারতের টি-টোয়েন্টি দলে আর জায়গা হয় না অশ্বিনের। জাতীয় দলে টেস্ট বোলার হিসাবেই দেখা যায় অশ্বিনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravichandran Ashwin IPL 2024 Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE