×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুলাই ২০২১ ই-পেপার

কলকাতায় বৃষ্টি, ইডেনে পিছিয়ে গেল ম্যাচের সময়

নিজস্ব সংবাদদাতা
১৩ মে ২০১৭ ১৯:০৪
বৃষ্টির ইডেন। -ফাইল চিত্র।

বৃষ্টির ইডেন। -ফাইল চিত্র।

বৃষ্টির জন্য আধ ঘণ্টা দেড়িতে শুরু হবে ম্যাচ। ৮.৩০টাই খেলা শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।

কলকাতার ভাগ্য কি তা হলে এ বার প্রকৃতির হাতেই আটকে রইল? এতদিন সব হিসেব বলছিল, এক তো গম্ভীরদের জয়। অন্যদিকে, বাকি দলের ফল। সব কিছুর উপর নির্ভর করছিল কলকাতার প্লে অফ ভাগ্য। শুক্রবার পুণের হারে আশার পারদ কিছুটা চড়েছিল। কিন্তু কলকাতায় হঠাৎ বৃষ্টিতে সমস্যায় নাইটরা।

বিকেল থেকেই শহরের মুখ ভাড়। বিকেল সাড়ে চারটের সময়ই নেমে আসে অন্ধকার। সঙ্গে চলতে থাকে ঝড়। তার পরই শুরু হয় বৃষ্টি। তখনই বোঝা গিয়েছিল এই বৃষ্টি সমস্যায় ফেলবে কলকাতাকে। যদিও যে গতিতে বৃষ্টি শুরু হয়েছিল সেটা দীর্ঘস্থায়ী হয়নি। বরং কিছু পরেই কমে যায় গতি। কিন্তু টিপটিপ বৃষ্টিতে এখনও ঢাকা রয়েছে ইডেনের পিচ। ঢেকে রাখা হয়েছে আউট ফিল্ডও। বৃষ্টি প্রবল না হওয়ায় জল জমেনি। কিন্তু বৃষ্টি পুরোপুরি না কমলে খেলা শুরু করা যাবে না। সঙ্গে মাঠ যদি কোনওভাবে ভিজে যায় তা হলে তা শুকোতেও একটা সময় দিতে হবে।

Advertisement

আরও খবর: দিল্লির বিরুদ্ধে হারের সব দায় নিলেন মনোজ তিওয়ারি

লিগের শেষ ম্যাচ জিতলেই প্লে অফ নিশ্চিত হয়ে যাবে কলকাতার। সামনে মুম্বই ইন্ডিয়ান্স। যারা আগেই পৌঁছে গিয়েছে প্লে অফে। যে ভাবে শেষ কয়েকটি ম্যাচে কলকাতার ফর্মে ঘাটতি পড়েছে ঠিক সে ভাবেই প্লে অফে পৌঁছে অতিরিক্ত আত্মতুষ্টিতে ধাক্কা খেয়েছে মুম্বইও। শেষ দুটো ম্যাচে হেরেছেন রোহিতরা।

Advertisement