Advertisement
২৫ মে ২০২৪
IPL 2024

কেকেআরকে হারিয়ে নিজের বায়োপিকের শখ রাজস্থানের ব্যাটারের, অভিনয়ের প্রস্তাব দিলেন শাহরুখকে!

ইডেন গার্ডেন্সে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। ম্যাচের পরে নতুন বায়োপিকের প্রস্তাব পেয়ে গিয়েছেন শাহরুখ খান।

cricket

ইডেনে ম্যাচ শেষে শাহরুখ খান (বাঁ দিকে) ও জস বাটলার। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৬:২৮
Share: Save:

দলের জয় দেখতে গিয়েছিলেন। কিন্তু হারের হতাশা নিয়েই ফিরতে হয়েছে শাহরুখ খানকে। ইডেন গার্ডেন্সে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। যদিও ম্যাচের পরে নতুন বায়োপিকের প্রস্তাব পেয়ে গিয়েছেন শাহরুখ। তাঁকে এই প্রস্তাব দিয়েছেন রাজস্থানের জয়ের নায়ক জস বাটলার।

ইডেনে ম্যাচের পরে বাটলারের সাক্ষাৎকার নিচ্ছিলেন রাজস্থানেরই বোলার ট্রেন্ট বোল্ট। তিনি প্রশ্ন করেন, বাটলারের বায়োপিক হলে তিনি কোন অভিনেতাকে তাঁর চরিত্রে দেখতে চান? সঙ্গে সঙ্গে বাটলার জবাব দেন, “শাহরুখ খান। আমি ওঁকে সেটা বলেওছি।” এ কথা শুনে বোল্টও বলেন, “হ্যাঁ, আমরা সবাই শাহরুখকে ভালবাসি।”

ম্যাচ শেষে মাঠে নেমে বাটলারের সঙ্গে দেখা করেন শাহরুখ। ২০ ওভার ব্যাট করার পরে বাটলার মাঠেই বসেছিলেন। শাহরুখ তাঁর দিকে এগিয়ে এলে তিনি উঠতে যান। তখন হাত দেখিয়ে শাহরুখ তাঁকে বসে থাকতে বলেন। তার পরেও বাটলার উঠে দাঁড়িয়ে শাহরুখের সঙ্গে হাত মেলান। রাজস্থানের ব্যাটারকে জড়িয়ে ধরে পিঠ চাপড়ে দেন কেকেআরের মালিক। দু’দলের বাকি ক্রিকেটারদের সঙ্গেও দেখা করেন শাহরুখ।

ipl

আইপিএলের পয়েন্ট তালিকা। গ্রাফিক: শৌভিক দেবনাথ

কলকাতার বিরুদ্ধে ২২৪ রান তাড়া করতে নেমে ১২১ রানে ৬ উইকেট পড়ে গিয়েছিল রাজস্থানের। ১৫ ওভারের আগে এক বারও মনে হয়নি রাজস্থান জিততে পারে। কিন্তু সেখান থেকেই বাটলার ও রভম্যান পাওয়েলের জুটি দলকে জয়ের কাছে নিয়ে যায়। পাওয়েল আউট হলেও এক দিকে ছিলেন বাটলার। বাকি কাজ একার কাঁধে তুলে নেন তিনি। শেষ বলে দলকে জেতান বাটলার। ৬০ বলে ১০৭ রান করে অপরাজিত থাকেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE