Advertisement
০১ মে ২০২৪
MS Dhoni

ধোনিকে রাজি করানো কঠিন! টি২০ বিশ্বকাপে উইকেটকিপার কে? নিজের পছন্দ জানালেন রোহিত

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের উইকেটকিপার কে হবেন, তা নিয়ে জল্পনা চলছে। সম্প্রতি এ ব্যাপারে মহেন্দ্র সিংহ ধোনিকে টেনে আনলেন রোহিত শর্মা। কী বললেন তিনি?

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৪:২৫
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের উইকেটকিপার কে হবেন, তা নিয়ে জল্পনা চলছে। ঋষভ পন্থের পাশাপাশি জিতেশ শর্মাকে নিয়েও আলোচনা চলছে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এ ব্যাপারে মহেন্দ্র সিংহ ধোনিকে টেনে আনলেন রোহিত শর্মা। জানালেন, ধোনিকে ক্রিকেটে ফেরার ব্যাপারে রাজি করানো খুবই কঠিন। তবে দীনেশ কার্তিককে নিয়ে ভাবনাচিন্তা করা হচ্ছে।

ধোনিকে নিয়ে মজা করে কথা বললেও কার্তিককে নিয়ে বেশ গুরুত্ব দিয়ে কথা বলেছেন রোহিত। তাঁর কথায়, “কার্তিককে দেখে খুব, খুব ভাল লেগেছে। দু’দিন আগে কী লড়াইটাই না করল! ধোনিও এসে মাত্র চারটে বল খেলল। কিন্তু ওই ২০ রান ম্যাচে বিরাট প্রভাব ফেলল। ম্যাচে ওটাই পার্থক্য গড়ে দিল।”

এর পরেই রোহিত বলেছেন, “ধোনিকে অনুরোধ করে ওয়েস্ট ইন্ডিজ়‌ে নিয়ে আসার জন্য রাজি করানো খুবই কঠিন। ও ক্লান্ত এবং বিধ্বস্ত। তবে আমেরিকায় যাচ্ছে নিজের কোনও কাজে। ও গল্‌ফ ভালবাসে। হয়তো গল্‌ফ খেলতেই যাচ্ছে ওখানে। তুলনায় কার্তিককে রাজি করানো অনেক সহজ কাজ।”

আইপিএলে ভাল ফর্মে রয়েছেন কার্তিক। হায়দরাবাদের বিরুদ্ধে দল হারলেও তাঁর ৩৫ বলে ৮৩ রানের ইনিংস শিরোনামে এসেছে। তার আগেও বেশ কয়েকটি কার্যকরী ইনিংস খেলেছেন তিনি। ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁকে নেওয়ার দাবিও জোরালো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni T20 World Cup 2024 Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE