Advertisement
২৪ অক্টোবর ২০২৪
IPL 2024

কেকেআর ম্যাচের আগের দিন অনুশীলনে গরহাজির রিয়ান! রাজস্থান শিবিরে কী হল

রবিবার কেকেআরের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ রাজস্থানের। অথচ শনিবার সন্ধ্যায় দলের সঙ্গে অনুশীলন করলেন না রিয়ান। লিগের শেষ ম্যাচের আগে কি রাজস্থান শিবিরে অশান্তির ছায়া?

Picture of Riyan Parag

রিয়ান পরাগ। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ২০:০৯
Share: Save:

আইপিএলের লিগ পর্বের শেষ ম্যাচে রবিবার মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্স। পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে শেষ করার জন্য রাজস্থানের কাছে এই ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ। অথচ ম্যাচের আগের দিন দলের অনুশীলনে যোগ দিলেন না রিয়ান পরাগ।

জস বাটলার দেশে ফিরে যাওয়ার পর রাজস্থানের কাছে আরও গুরুত্বপূর্ণ হয়ে গিয়েছেন রিয়ান। ফর্মে থাকা অসমের রিয়ানের দিকে তাকিয়ে রয়েছেন সঞ্জু স্যামসনেরা। কেকেআরের বিরুদ্ধে রাজস্থান খেলবে অসমে। যা ঘরোয়া ক্রিকেটে রিয়ানের ঘরের মাঠ। চেনা ২২ গজে খেলা বলেই কি বাড়তি আত্মবিশ্বাসী রিয়ান শনিবার অনুশীলন করলেন না? না কি আইপিএলের শেষ পর্বে এসে রাজস্থান শিবিরে কোনও অশান্তি তৈরি হয়েছে? রাজস্থানের সব ক্রিকেটার শনিবার সন্ধ্যায় অনুশীলন করলেও ছিলেন না রিয়ান।

এ সবের কিছুই না। রিয়ান আসলে নিজের অগ্রাধিকার ঠিক করে নিয়েছেন। শনিবার আইপিএলের লড়াইয়ে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং চেন্নাই সুপার কিংস। এই ম্যাচ দু’দলের কাছেই নক আউটের মতো। বেঙ্গালুরু-চেন্নাই খেলা দেখার জন্য রিয়ান কোচের কাছ থেকে আগেই অনুশীলনে ছুটি চেয়ে নিয়েছেন। রাজস্থানের অন্যতম সহকারী কোচ সিদ লাহিড়িকে হোয়াটসঅ্যাপে অনুশীলনে না যাওয়ার কথা লিখেছেন রিয়ান। তাঁদের কথার সেই অংশের স্ক্রিনশট ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

শনিবার বিরাট কোহলিদের জিততেই হবে। সঙ্গে রয়েছে রান রেটের অঙ্কের হিসাব। অন্য দিকে, বড় ব্যবধানে হারলে ছিটকে যেতে পারেন মহেন্দ্র সিংহ ধোনিরাও। গোটা দেশের ক্রিকেটপ্রেমীরা তাকিয়ে কোহলি-ধোনি লড়াইয়ের দিকে। একই জ্বরে আক্রান্ত রিয়ানও।

অন্য বিষয়গুলি:

IPL 2024 Riyan Parag Rajasthan Royals KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE