Advertisement
০৯ মে ২০২৪
IPL 2024

দয়া করে বোলারদের বাঁচান! কলকাতা-পঞ্জাব ম্যাচ দেখে কাতর আর্জি অশ্বিনের

শুক্রবার কলকাতা বনাম পঞ্জাব ম্যাচে রানের বন্যা দেখা গিয়েছে। এই ম্যাচ দেখে বোলারদের বাঁচানোর আর্জি জানালেন রবিচন্দ্রন অশ্বিন। কী বলেছেন তিনি?

cricket

জয়ের পর পঞ্জাবের ক্রিকেটারেরা। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৬:২৭
Share: Save:

শুক্রবার কলকাতা বনাম পঞ্জাব ম্যাচে রানের বন্যা দেখা গিয়েছে। ইডেন গার্ডেন্সে দুই ইনিংস মিলিয়ে উঠেছে ৫২৩ রান। কলকাতার তোলা ২৬১ রান তাড়া করে জিতে গিয়েছে পঞ্জাব। এই ম্যাচ দেখে বোলারদের বাঁচানোর আর্জি জানালেন রবিচন্দ্রন অশ্বিন। এক্স প্ল্যাটফর্মে (সাবেক টুইটার) একটি পোস্ট করে বোলারদের দিকে নজর দেওয়ার অনুরোধ করেছেন অশ্বিন।

এ বারের আইপিএলে প্রায় সব ম্যাচেই রানের বন্যা দেখা যাচ্ছে। সাত বার আড়াইশোর বেশি রান উঠেছে একটি ইনিংস। বেশির ভাগ ম্যাচেই সমতল পিচ এবং পাটা উইকেট দেখা যাচ্ছে। ফলে বোলারেরা কোনও সুবিধাই পাচ্ছেন না। যথেচ্ছ মার খাচ্ছেন তাঁরা।

শুক্রবারের ম্যাচের পর অশ্বিন লেখেন, “দয়া করে বোলারদের কেউ বাঁচান।” পরে আর একটি পোস্টে তিনি লেখেন, “২৬০-এর উপর রান তাড়া করতে নেমে শেষ দু’ওভারে ৯ রান চাই! এটা হজম করতে সময় লাগবে।” অশ্বিন বিশ্বাসই করতে পারছেন না যে পঞ্জাব এত রান তাড়া করে জিতে গিয়েছে। অশ্বিনের পোস্টে সমর্থন জানিয়ে একটি মিম পোস্ট করেছেন যুজবেন্দ্র চহাল।

শুক্রবার ফিল সল্ট এবং সুনীল নারাইনের ব্যাটিংয়ে বড় রান তোলে কলকাতা। কিন্তু পঞ্জাবকে জিতিয়ে দেয় জনি বেয়ারস্টোর শতরান। তা ছাড়া ওপেনার প্রভসিমরন সিংহ এবং পরে শশাঙ্ক সিংহও ভাল খেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Ravichandran Ashwin KKR Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE