Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ravindra Jadeja

পুরনো তিক্ততা ভুলে জাডেজার মুখে হঠাৎই উল্টো সুর! চেন্নাই কর্তাদের প্রশংসায় পঞ্চমুখ

চেন্নাইয়ের ক্রিকেটারের মন্তব্য তাৎপর্যপূর্ণ। কিছু দিন আগে পর্যন্ত চেন্নাই কর্তাদের সঙ্গে সম্পর্ক ভাল ছিল না জাডেজার। এখন হঠাৎই উল্টো সুরে কথা বলছেন।

ravindra jadeja

জাডেজা জানিয়েছেন, দলের কোনও উর্ধ্বতন কর্তৃপক্ষ নেই। কোনও নির্দিষ্ট ক্রিকেটারের প্রতি পক্ষপাতিত্বও করা হয় না। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৬:১০
Share: Save:

বেঙ্গালুরুর বিরুদ্ধে নামার আগে হঠাৎই উল্টো সুর রবীন্দ্র জাডেজার মুখে। জানালেন, খারাপ খেললেও চেন্নাই দলের মালিকরা এতটাই ভাল যে কোনও ক্রিকেটারকে কিছু বলেন না। এটাই তাঁদের সবচেয়ে বড় গুণ। এই কারণেই চারটি আইপিএল ট্রফি তাঁরা জিতেছেন বলে মনে করেন জাডেজা।

চেন্নাইয়ের ক্রিকেটারের মুখে এই মন্তব্য তাৎপর্যপূর্ণ। কিছু দিন আগে পর্যন্ত চেন্নাই কর্তাদের সঙ্গে সম্পর্ক ভাল ছিল না জাডেজার। গত বছর মাঝপথ থেকেই তাঁকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। জল্পনা রটেছিল যে জাডেজাকে দল থেকেই ছেঁটে ফেলা হবে। জাডেজা নিজেও চেন্নাইকে একসময় টুইটার, ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছিলেন। সেই সম্পর্ক এখন অনেকটাই অতীতে। জাডেজার পাল্টে যাওয়া কথায় তারই সুর।

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে জাডেজা বলেছেন, “সিএসকে পরিচালন সমিতি এবং মালিক (এন শ্রীনিবাসন) কখনও ক্রিকেটারদের উপর চাপ দেননি। সিএসকে-র সঙ্গে ১১ বছর থাকার পরেও একই রকম মানসিকতা এবং দৃষ্টিভঙ্গি রয়েছে ওদের। খারাপ খেললেও ওরা কখনও কিছু বলে আপনাকে চাপে ফেলবে না।”

জাডেজা জানিয়েছেন, দলের কোনও উর্ধ্বতন কর্তৃপক্ষ নেই। কোনও নির্দিষ্ট ক্রিকেটারের প্রতি পক্ষপাতিত্বও করা হয় না। জাডেজার কথায়, “আমাদের দলে কোনও সিনিয়র এবং জুনিয়র নেই। অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারও বাকি সিনিয়রদের মতো সম্মান পাবে। কোও চাপ নেই। কেউ খেলুক বা না খেলুক, কারও প্রতি কোনও পক্ষপাতিত্ব করা হয় না।”

সমর্থকদের সঙ্গে কতটা নিবিড় যোগাযোগ তৈরি করে ফেলেছে সিএসকে, সেটাও উঠে এসেছে জাডেজার কথায়। বলেছেন, “যে বার আমরা পুনেতে খেলেছিলাম, সে বার সিএসকে-র তরফে ২-৩ হাজার সমর্থককে পুনেতে রাখার ব্যবস্থা করা হয়েছিল। খাবার, থাকার ব্যবস্থা করা হয়েছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja CSK MS Dhoni IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE