Advertisement
০৪ মে ২০২৪
Rohit Sharma

ব্যবধান ১৪ রান! শিখর ধাওয়ান, বিরাট কোহলিকে ছোঁয়া হল না রোহিত শর্মার

রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নেমেছে মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে নজিরের সামনে দাঁড়িয়ে ছিলেন রোহিত শর্মা। ১৪ রানের জন্য কোন নজির গড়া হল না তাঁর?

rohit sharma

রবিবার টস করতে নামেননি রোহিত। সূর্যকুমার যাদবকে অস্থায়ী অধিনায়ক করা হয়। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৮:২৯
Share: Save:

রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নেমেছে মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে নজিরের সামনে দাঁড়িয়ে ছিলেন রোহিত শর্মা। আইপিএলের ইতিহাসে চতুর্থ ক্রিকেটার হিসাবে ৬ হাজার রানের সামনে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেই কৃতিত্ব অর্জন করতে গেলে ৩৪ রান করতে হতো রোহিতকে। ২০ রানে আউট হয়ে যান তিনি।

আইপিএলে ৬ হাজার রানের কৃতিত্ব রয়েছে মাত্র তিন ব্যাটারের। তাঁরা হলেন ডেভিড ওয়ার্নার (৬১০৯), শিখর ধাওয়ান (৬৪৭৭) এবং বিরাট কোহলি (৬৮৩৮)। আগের ম্যাচে দিল্লির বিরুদ্ধে ম্যাচ জেতানো ৬৫ রান করেছিলেন রোহিত। কিন্তু আইপিএলে ধারাবাহিকতার অভাব রয়েছে তাঁর খেলায়। প্রথম দু’টি ম্যাচে ব্যাট হাতে কিছুই করতে পারেননি।

রবিবার টস করতে নামেননি রোহিত। সূর্যকুমার যাদবকে অস্থায়ী অধিনায়ক করা হয়। তিনি এসে জানান, রোহিতের পেটে ব্যথা। কিন্তু পরে দেখা যায় ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকায় রাখা হয়েছে তাঁকে। জল্পনা সত্যি করেই মুম্বইয়ের ব্যাটিংয়ের সময় ওপেন করতে নেমে পড়েন তিনি।

প্রথম থেকেই আগ্রাসী ক্রিকেট খেলতে থাকেন। তিনি এবং ঈশান কিশন শুরু থেকে আগ্রাসী ক্রিকেট খেলতে থাকেন। চাপে পড়ে গিয়েছিলেন কলকাতার বোলাররা। শেষ পর্যন্ত খারাপ শট খেলে আউট হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE