Advertisement
০৩ মে ২০২৪
Kohli-Naveen Controversy

বিরাট জুতো দেখিয়েছেন? ঝামেলা কি সেখান থেকে? সোমবারের ম্যাচের তিন নম্বর ভিডিয়ো প্রকাশ্যে

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বিরাট নিজের জুতোর সুকতলা দেখাচ্ছেন। যে সময় তিনি ওই কাণ্ড করেছেন, তার আগেই আফগানিস্তানের পেসার নবীন উল হকের সঙ্গে ঝগড়া হয় বিরাটের।

Virat Kohli

বিরাট এবং নবীনের ঝামেলা প্রকাশ্যে। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:১৬
Share: Save:

লখনউয়ের মাটিতে লখনউ সুপার জায়ান্টসকে হারানোর ম্যাচ জুড়ে শুধুই বিতর্ক। কখনও ম্যাচের মাঝে, কখনও ম্যাচের পরে, ঝামেলা, বচসা, তর্কাতর্কি চলল। কিন্তু সেই সব কিছু কি শুরু হল বিরাটের জন্য? একটি ভিডিয়োতে তেমন ইঙ্গিত রয়েছে। কী রয়েছে সেই ভিডিয়োতে?

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বিরাট নিজের জুতো দেখাচ্ছেন। যে সময় তিনি ওই কাণ্ড করেছেন, তার আগেই আফগানিস্তানের পেসার নবীন উল হকের সঙ্গে ঝগড়া হয় বিরাটের। নবীনের সঙ্গে কথা কাটাকাটির মাঝেই জুতোর সুকতলার দিকে ইঙ্গিত করেন ভারতের প্রাক্তন অধিনায়ক। আফগান পেসারকেই কি সেটা দেখান? তার উত্তর মেলেনি। তবে বিরাটকে আটকাতে এগিয়ে আসেন আম্পায়ার এবং লখনউয়ের অমিত মিশ্র। তাঁরা শান্ত করেন বিরাটকে। ফিল্ডিং করতে ফিরে যান বিরাট।

ম্যাচ শেষে নবীনের সঙ্গে বচসা না হলেও গম্ভীরের সঙ্গে ঝামেলা হয় বিরাটের। দুই দলের একাধিক ক্রিকেটারকে এগিয়ে আসতে হয় তাঁদের থামাতে। বিরাট এবং গম্ভীরের ঝামেলা বহু দিনের। আইপিএলে আগেও দেখা গিয়েছে একে অপরের বিরুদ্ধে চিৎকার করতে। ব্যাট উঁচিয়ে তেড়ে যাওয়াও দেখেছেন সমর্থকরা।

সোমবারের ম্যাচের ঘটনার পর বিরাট এবং গম্ভীরের ১০০ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হয়েছে। নবীনও তর্ক করেছিলেন মাঠের মধ্যে। তাঁরও ৫০ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হয়েছে।

সোমবার প্রথমে ব্যাট করে ১২৬ রান করে আরসিবি। লখনউ শেষ হয়ে যায় ১০৮ রানে। ১৮ রানে ম্যাচ জেতেন বিরাটরা। সেই ম্যাচ জিতে ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় পাঁচ নম্বরে উঠে এসেছে আরসিবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE