Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Royal Challengers Bangalore

হারের জন্যে দায়ী ডুপ্লেসি, ম্যাক্সওয়েলরাই! নাম না করে তোপ কোহলির

কলকাতার বিরুদ্ধে রান তাড়া করতে নেমে আরসিবির কোনও ব্যাটারই দাঁড়াতে পারলেন না। ম্যাচের পর নাম না করে দলের সিনিয়র ক্রিকেটারদের তুলোধনা করলেন অধিনায়ক বিরাট কোহলি।

virat kohli

কোহলি দোষ দিলেন দলের সিনিয়র ক্রিকেটারদের উপর। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ০০:০৩
Share: Save:

অ্যাওয়ে ম্যাচের মতোই ফলাফল হোম ম্যাচে। কলকাতার কাছে ঘরের মাঠেও হেরে গেল আরসিবি। কেকেআর জিতল ২১ রানে। রান তাড়া করতে নেমে আরসিবির কোনও ব্যাটারই দাঁড়াতে পারলেন না। ম্যাচের পর নাম না করে দলের সিনিয়র ক্রিকেটারদের তুলোধনা করলেন অধিনায়ক বিরাট কোহলি।

হেরে গিয়ে ক্ষিপ্ত কোহলি বলেছেন, “সত্যি বলতে ম্যাচটা আমরা ওদের উপহার দিলাম। যোগ্য দল হিসাবেই আমরা হেরেছি এবং ওদের চোখের সামনে জিততে দেখেছি। এই রান তাড়া করতে গেলে যে ধরনের ক্রিকেট খেলা দরকার তার ধারেকাছে ছিলাম না আমরা। ম্যাচের দিকে তাকালে বুঝবেন, আমরা কোনও সুযোগই কাজে লাগাতে পারিনি। কত গুলো ক্যাচ ফেলেছি, যার জন্য অম্তত ২৫-৩০ রান অতিরিক্ত হয়েছে।”

ব্যাট করার সময় যে সতীর্থরা বুদ্ধিবিবেচনা কাজে লাগাননি, সেটাও উঠে এসেছে কোহলির কথায়। বলেছেন, “আমরা এমন এমন বলে আউট হয়েছি যেগুলো মোটেও উইকেট পাওয়ার মতো বল ছিল না। সরাসরি ফিল্ডারের হাতে বল পাঠিয়েছি আমরা। রান তাড়া করার সময় এই ধরনের ভুল মেনে নেওয়া যায় না। আর একটা ভাল জুটি গড়লেই ম্যাচটা জিততে পারতাম।”

কর্নাটকের নির্বাচনের কারণে টানা অ্যাওয়ে ম্যাচ খেলতে হবে বেঙ্গালুরুকে। কোহলির মতো, অ্যাওয়ে ম্যাচে ভাল খেলতে হবে তাদের। বলেছেন, “আমাদের মাথায় রাখতে হবে, ভুল শট খেলে আউট হলে চলবে না। অ্যাওয়ে ম্যাচে একটা হেরেছি, একটা জিতেছি। তাই চিন্তিত নই। কিন্তু এ বার টানা অ্যাওয়ে ম্যাচেও জিততে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE