Advertisement
০১ মে ২০২৪
IPL 2023

প্লে-অফের লক্ষ্যে কোহলিরা! বেঙ্গালুরুর স্বপ্ন ভেঙে দিতে পারে হায়দরাবাদ

বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচে জিততেই হবে বিরাট কোহলিদের।

Virat Kohli

এ বারের আইপিএলে ব্যাট হাতে ভাল ছন্দে রয়েছেন বিরাট কোহলি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ০৮:৫৯
Share: Save:

আইপিএলের প্লে-অফের লড়াইয়ে এখনও টিকে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কিন্তু তাদের স্বপ্ন ভেঙে দিতে পারে সানরাইজার্স হায়দরাবাদ। নিজেরা প্লে-অফের লড়াই থেকে ছিটকে গেলেও বিরাট কোহলিদের যাত্রাভঙ্গ করার সুযোগ রয়েছে আইডেন মার্করামদের সামনে।

আইপিএলে এর আগেও কয়েক বার আরসিবির শেষ চারে ওঠার স্বপ্নে ধাক্কা দিয়েছে হায়দরাবাবাদ। বৃহস্পতিবার তাদের ঘরের মাঠে খেলতে নামবে বেঙ্গালুরু। এই ম্যাচ জিততেই হবে বেঙ্গালুরুকে। তাই ম্যাচের কয়েক দিন আগেই হায়দরাবাদ পৌঁছে গিয়েছেন কোহলিরা। সেখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নিতেই এই পদক্ষেপ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭.৩০ মিনিট থেকে হায়দরাবাদের মাঠে মুখোমুখি হবে দু’দল। রাতের খেলা হওয়ায় শিশিরের প্রভাব থাকবে। তাই টস খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে।

আইপিএলে ১২ ম্যাচ খেলে ১২ পয়েন্ট বেঙ্গালুরুর। হায়দরাবাদকে হারাতে পারলে ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট হবে কোহলিদের। শেষ ম্যাচে জিতলে সর্বাধিক ১৬ পয়েন্টে পৌঁছতে পারবেন তাঁরা। তার পরেও সরাসরি প্লে-অফে যেতে পারবে না বেঙ্গালুরু। তার জন্য বাকি ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে তাদের। কিন্তু হায়দরাবাদের কাছে হেরে গেলে প্লে-অফে যেতে সমস্যায় পড়তে হবে তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 SRH RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE