Advertisement
০৬ মে ২০২৪
IPL 2023

বন্ধুকেই শেষে ৫ ছক্কা! সতীর্থ দয়ালকে দয়া করলেন না রিঙ্কু, লজ্জায় মুখ ঢাকলেন যশ

গুজরাতের বিরুদ্ধে দেখা গেল রিঙ্কু সিংহ ঝড়। ৫ বলে ৫ ছক্কা মারলেন তিনি। গুজরাত টাইটান্সের যশ দয়ালের উপর কোনও দয়া দেখালেন না কেকেআরের ব্যাটার।

Picture of Rinku Singh

গুজরাতের বিরুদ্ধে মারমুখী মেজাজে রিঙ্কু সিংহ। ৫ বলে ৫টি ছক্কা মারলেন তিনি। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ২০:৪৬
Share: Save:

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে শেষ ওভারে ৫ বলে ৫টি ছক্কা মারলেন রিঙ্কু সিংহ। বোলারের নাম যশ দয়াল। তাঁর উপর কোনও দয়া দেখালেন না রিঙ্কু। তাৎপর্যপূর্ণ ভাবে এই দুই ক্রিকেটারই একই রাজ্য দলের হয়ে খেলেন। উত্তরপ্রদেশ। ঘরোয়া ক্রিকেটে সতীর্থকেই আইপিএলে লজ্জায় ফেলে দিলেন রিঙ্কু।

উত্তরপ্রদেশের আলিগড়ের ছেলে রিঙ্কু ২০১৪ সাল থেকে রাজ্য দলের হয়ে খেলেন। অন্য দিকে যশের জন্ম এলাহাবাদে। তিনি ২০১৮ সাল থেকে উত্তরপ্রদেশের হয়ে খেলেন। ঘটনাচক্রে দু’জনেরই বয়স ২৫ বছর। রাজ্য দলে একে অপরের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেন তাঁরা। কিন্তু আইপিএলে ছবিটা আলাদা।

দিনের শুরুটা ভাল হয়েছিল যশের। কেকেআরের ইনিংসের শুরুতেই রহমানুল্লা গুরবাজ়ের ক্যাচ ধরেছিলেন তিনি। কিন্তু শেষটা যে এ ভাবে হবে কে তা জানত! শেষ ওভারে জয়ের জন্য ২৯ রান দরকার ছিল। প্রথম ওভারে ১ রান নেন উমেশ যাদব। তার পরের ৫ বলে ৫টি ছক্কা মারেন রিঙ্কু।

শেষ ছক্কা মারার পরে ডাগআউটের দিকে ছুটে যান রিঙ্কু। তখন ডাগআউট থেকে ছুটে আসছেন অধিনায়ক নীতীশ রানা। তিনি সবার আগে এসে জড়িয়ে ধরেন রিঙ্কুকে। তার পরে একে একে বাকি সতীর্থেরা এসে উল্লাসে যোগ দেন। সবার মধ্যমণি তখন রিঙ্কু। তাঁর পিঠ চাপড়ে দিচ্ছেন সতীর্থরা। তার পরেই সেখানে এসে উপস্থি হন কলকাতার কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। তিনি রিঙ্কুকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। অন্য দিকে তখন মুখ ঢেকে রয়েছেন যশ। হারের জ্বালা কুরে কুরে খাচ্ছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR vs CSK Rinku Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE