Advertisement
১৬ মে ২০২৪
IPL 2024

নেতৃত্ব হারালেও মুম্বইয়ের ক্রিকেটপ্রেমীদের নায়ক রোহিতই, বিমানবন্দরে উচ্ছ্বাস

এ বার আর মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক নন রোহিত। দলও আইপিএলের প্রথম দু’টি ম্যাচে হেরে চাপে। তবু প্রাক্তন অধিনায়কের জনপ্রিয়তা অটুট।

picture of Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৮:৩৮
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ খেলে মুম্বইয়ে ফিরেছে হার্দিক পাণ্ড্যর দল। মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটারদের বিমানবন্দরে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন ক্রিকেটপ্রেমীরা। তবে দলের অধিনায়ককে নিয়ে তেমন আগ্রহ দেখা গেল না তাঁদের মধ্যে। আকর্ষণের কেন্দ্রে ছিলেন প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা।

ছত্রপতি শিবাজি মহারাজা বিমানবন্দরে মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটারদের দেখে ক্রিকেটপ্রেমীদের উচ্ছ্বাস নতুন কিছু নয়। এমন চিত্র মাঝেমধ্যেই দেখা যায়। তবে দলের নতুন অধিনায়ক এখনও সমর্থকদের মনে তেমন জায়গা করে নিতে পারেননি। তাঁদের হৃদয়ে রয়েছেন মুম্বইকে পাঁচ বার আইপিএল চ্যাম্পিয়ন করা প্রাক্তন অধিনায়কই। রোহিতকে দেখে ক্রিকেটপ্রেমীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। তাঁর নাম ধরে চিৎকার করতে শোনা গিয়েছে বেশ কিছু ক্রিকেটপ্রেমীকে। কেউ চিৎকার করে বলেছেন, ‘‘রোহিত স্যর, আপনিই সেরা।’’ কেউ বলেছেন, ‘‘রোহিত, আমরা তোমাকে ভালবাসি।’’ আবার কেউ বলেছেন, ‘‘হ্যালো হিটম্যান’’। রোহিতকে ঘিরে ক্রিকেটপ্রেমীদের উচ্ছ্বাসের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ক্রিকেটপ্রেমীদের তুমুল উৎসাহের মধ্যেও রোহিত ছিলেন বেশ সংযত। দু’এক বার ভক্তদের দিকে হাত নেড়েছেন শুধু।

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের পরের ম্যাচ ১ এপ্রিল। সে দিন ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলবেন হার্দিকেরা। গুজরাট টাইটান্স এবং হায়দরাবাদের কাছে হেরে আইপিএলের শুরুতেই চাপে মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Rohit Sharma Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE