Advertisement
২১ মে ২০২৪
Rohit Sharma and Hardik Pandya

তিন দিনের মধ্যে ‘বদলা’ রোহিতের! হার্দিককে বাউন্ডারিতে ফিল্ডিং করতে পাঠিয়ে দিলেন শর্মা

তিন দিন আগে রোহিত শর্মাকে বাউন্ডারিতে ফিল্ডিং করতে পাঠিয়েছিলেন হার্দিক পাণ্ড্য। তিন দিন পরেই উল্টো দৃশ্য! এ বার হার্দিককেই বাউন্ডারিতে ফিল্ডিং করতে পাঠিয়ে দিলেন রোহিত।

cricket

রোহিত শর্মা এবং হার্দিক পাণ্ড্য। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১০:৫৯
Share: Save:

গত রবিবার গুজরাত-মুম্বই ম্যাচে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। দেখা গিয়েছিল, প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে বাউন্ডারিতে ফিল্ডিং করতে পাঠাচ্ছেন এখনকার অধিনায়ক হার্দিক পাণ্ড্য। সেই ঘটনার নিন্দাও করেন অনেকে। তার তিন দিন পরেই উল্টো দৃশ্য! এ বার হার্দিককেই বাউন্ডারিতে ফিল্ডিং করতে পাঠিয়ে দিলেন রোহিত। হায়দরাবাদ-মুম্বই ম্যাচে এই দৃশ্য দেখা গিয়েছে।

হায়দরাবাদের মারকুটে ব্যাটিংয়ের সামনে সেই মুহূর্তে বেশ চাপে ছিল মুম্বই। কোথায় ফিল্ডার দাঁড় করালে রান আটকানো যাবে তা কেউই বুঝতে পারছিলেন না। হার্দিকের অসহায় অবস্থা দেখে আর পিছিয়ে থাকতে পারেননি রোহিত। তিনি এগিয়ে আসেন এবং বুদ্ধি কাজে লাগিয়ে নির্দিষ্ট জায়গায় ফিল্ডার দাঁড় করান। তখনই হার্দিককে নির্দেশ দেন বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করতে যেতে। হার্দিক কোনও প্রতিবাদই করেননি। চুপচাপ নির্দিষ্ট জায়গায় ফিল্ডিং করতে চলে যান।

তবু ইতিহাস হওয়া আটকায়নি। আইপিএলের ইতিহাসে এক ইনিংসে সবচেয়ে বেশি রান তোলে হায়দরাবাদ। রোহিতের বুদ্ধিতে কিছুটা রান আটকানো গেলেও মুম্বইয়ের বোলারদের অনিয়ন্ত্রিত বোলিং রান আটকাতে পারেনি। ট্রেভিস হেড, অভিষেক শর্মা, হেনরিখ ক্লাসেন— যে যখন ক্রিজ়‌ে এসেছেন, হায়দরাবাদের বোলারদের যথেচ্ছ পিটিয়ে রান তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE