Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

জয় দিয়ে আইপিএল অভিযান শেষ করল কোহালির দল

অবশেষে জয়ের মুখ দেখল বেঙ্গালুরু। দিল্লির ঘরের মাঠে জাহির ব্রিগেডকে ১০ রানে পরাজিত করল বিরাট কোহালি অ্যান্ড কোম্পানি। এ দিন ম্যাচের প্রথম থেক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ মে ২০১৭ ০০:২২

অবশেষে জয়ের মুখ দেখল বেঙ্গালুরু। দিল্লির ঘরের মাঠে জাহির ব্রিগেডকে ১০ রানে পরাজিত করল বিরাট কোহালি অ্যান্ড কোম্পানি। এ দিন ম্যাচের প্রথম থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিল গোটা বেঙ্গালুরু টিম। শেষ ম্যাচ জিতে সমর্থকদের মুখে হাসি ফোটানোর লক্ষ্যেই এ দিন কোটলায় নেমেছিলেন গেইল-ওয়াটসনরা। আর এই লক্ষ্যে পৌঁছতে পেরে তৃপ্ত বেঙ্গালুরুর ক্রিকেটারেরা।

এ দিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক কোহালি। পাওয়ার প্লে-র মধ্যে বিষ্ণু বিনোদের উইকেট হারালেও সে রকম সমস্যায় পরতে হয়নি গেইলদের। কোটলার মাঠে ফের এক বার স্বমহিমায় পাওয়া গেল ক্যারিবিয়ান জায়েন্টকে। ৩৮ বলে ৪৮ রানের দুরন্ত ইনিংস খেলেন ক্রিস গেইল। গেইলকে যোগ্য সঙ্গত দেন অধিনায়ক কোহালি। ৪৫ বলে ৫৮ রান করেন বেঙ্গালুরু সেনাপতি। তবে গেইল ও কোহালি আউট হওয়ার পর আর কোনও বেঙ্গালুরু ব্যাটসম্যান চ্যালেঞ্জ ছুড়তে পারেননি জাহিরের দিল্লিকে। নির্ধারিত ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬১ তোলে বেঙ্গালুরু। দিল্লির হয়ে ২টি উইকেট পান প্যাট কামিন্স এবং একটি করে শিকার তুলে নেন জাহির ও নাদিম।

আরও পড়ুন

Advertisement

প্লে-অফে মুম্বই বনাম পুণে, কলকাতা বনাম হায়দরাবাদ

জবাবে ব্যাট করতে নেমে ১৫১ রানে গুটিয়ে যায় দিল্লির ইনিংস। ইনিংসের দ্বিতীয় বলেই সঞ্জু স্যামসনের উইকেট তুলে নিয়ে দিল্লিকে চাপে ফেলে দেন আবেশ খান। এর পর করুণ নায়ার(২৬) ও শ্রেয়াস আইয়ার (৩২) দিল্লির ব্যাটিংয়ের হাল ধরলেও দলকে অভিষ্ট লক্ষে নিয়ে যেতে ব্যর্থ হন দু’জনেই। পরের দিকে ঋষভ পন্থ (৪৫) ও মহম্মদ শামি (২১) কিছুটা চেষ্টা করলেও কাজে আসেনি তাঁদের ইনিংস।

এ দিন ম্যাচের সেরা হিসাবে নির্বাচিত হন বেঙ্গালুরুর হর্শল পটেল।

আরও পড়ুন

Advertisement