Advertisement
২৮ এপ্রিল ২০২৪
Virat Kohli

জাডেজা, তেন্ডুলকরের পর এ বার কোহলিকে নিয়ে পড়লেন মঞ্জরেকর

রবীন্দ্র জাডেজা, সচিন তেন্ডুলকরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর এ বার তিনি পড়লেন বিরাট কোহলিকে নিয়ে। বৃহস্পতিবার নেতৃত্ব দিয়ে বেঙ্গালুরুকে জেতানোর পরেই বিতর্কিত মন্তব্য করেছেন মঞ্জরেকর।

virat kohli

বৃহস্পতিবার কোহলি নেতৃত্ব দিয়ে বেঙ্গালুরুকে জেতানোর পরেই বিতর্কিত মন্তব্য করেছেন মঞ্জরেকর। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ২২:৫৭
Share: Save:

সঞ্জয় মঞ্জরেকর যেন থামতে জানেন না। নিত্যনতুন কথা বলে বিতর্ক বাড়ানো তাঁর অভ্যেস হয়ে দাঁড়িয়েছে। এর আগে রবীন্দ্র জাডেজা, সচিন তেন্ডুলকরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর এ বার তিনি পিছনে পড়লেন বিরাট কোহলির। বৃহস্পতিবার নেতৃত্ব দিয়ে বেঙ্গালুরুকে জেতানোর পরেই বিতর্কিত মন্তব্য করেছেন মঞ্জরেকর।

এ দিন বেঙ্গালুরু কেন ধীর গতিতে খেলেছে, সেই নিয়ে কোহলির তীব্র সমালোচনা করলেন মঞ্জরেকর। বলেছেন, “বিরাট কোহলির একটা জিনিস অনেক দিন ধরেই দেখছি। বোলাররা বলের গতি কমিয়ে দিলেই কোহলি আর রান করতে পারে না। আগের আইপিএলেও আমরা একই জিনিস দেখেছি। এক বার কোহলির রান ৪০-এ পৌঁছে গেলেই ওর রান তোলার গতি কমে যায়। জানি না এর পিছনে কী কারণ রয়েছে।”

কোহলির সমালোচনা করলেও ফাফ ডুপ্লেসির প্রশংসা করেছেন মঞ্জরেকর। বলেছেন, “কী নিঃস্বার্থ ইনিংস খেলল ডুপ্লেসি। ওর কাছে শতরানের সুযোগও ছিল। কিন্তু প্রতিটা বলেই ছয় মারতে চাইছিল। কোহলির মতো খেললে ও অনায়াসে শতরান করে ফেলতে পারত। অতি আগ্রাসী খেলতে গিয়েই আউট হয়ে গেল। এই ধরনের ব্যাটিংই আমরা টি-টোয়েন্টিতে দেখতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE