Advertisement
২০ জুলাই ২০২৪
RR vs LSG

যশস্বীর ব্যর্থতার দিনে ভাল খেললেন সঞ্জু, লখনউয়ের সামনে ১৯৪ রানের লক্ষ্য রাখল রাজস্থান

এক জনের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাওয়া নিশ্চিত। আর এক জন লড়ছেন দলে ঢোকার জন্য। আইপিএলের প্রথম ম্যাচে যশস্বী জয়সওয়াল সে ভাবে নজর কাড়তে পারলেন না। তবে অর্ধশতরান করে বার্তা দিলেন সঞ্জু স্যামসন।

cricket

খেলছেন সঞ্জু স্যামসন। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৭:২৫
Share: Save:

এক জনের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাওয়া নিশ্চিত। আর এক জন লড়ছেন দলে ঢোকার জন্য। আইপিএলের প্রথম ম্যাচে যশস্বী জয়সওয়াল সে ভাবে নজর কাড়তে পারলেন না। তবে অর্ধশতরান করে বার্তা দিলেন সঞ্জু স্যামসন। তাঁর ইনিংস এবং রিয়ান পরাগের মারকুটে ব্যাটিংয়ে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে আগে ব্যাট করে ১৯৩/৪ তুলল রাজস্থান। সঞ্জু অপরাজিত থাকলেন ৮২ রানে।

গত বার যশস্বী এবং জস বাটলারের ওপেনিং জুটি নজর কেড়েছিল। এ বারও তাঁরা শুরুটা ভালই করেছিলেন। কিন্তু নবীন উল-হককে তুলে মারতে গিয়ে আউট হন বাটলার। সঞ্জুর সঙ্গে ভালই এগোচ্ছিলেন যশস্বী। পঞ্চম ওভারে মহসিন খানকে স্কুপ করে একটি ছয় মারেন। পরের বলে আবার চালাতে গিয়ে মিড উইকেটে ক্রুণাল পাণ্ড্যের হাতে ক্যাচ দেন তিনি।

চতুর্থ উইকেটে সঞ্জুর সঙ্গে পরাগের জুটি রাজস্থানকে ভরসা দেয়। লখনউয়ের বোলারদের পিটিয়ে দু’জনে যোগ করেন ৯৩ রান। একটি চার এবং তিনটি ছয়ের সাহায্যে ২৯ বলে ৪৩ করেন পরাগ। তবে শেষ পর্যন্ত খেলেন স্যামসন। তাঁর ৮২ রানের ইনিংসে রয়েছে তিনটি চার এবং ছ’টি ছয়। ভারতীয় টেস্ট দলের নতুন ক্রিকেটার ধ্রুব জুরেল অপরাজিত থাকলেন ১২ বলে ২০ রানে। লখনউয়ের ক্রুণাল এর মধ্যেও ভাল বল করেছেন। চার ওভারে দিয়েছেন মাত্র ১৯ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Sanju Samson Riyan Parag
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE