Advertisement
১০ মে ২০২৪
IPL 2023

রাসেলের সঙ্গে জিম, নাইটদের জার্সিতে নিজের নাম, সমর্থকদের জন্য ‘ফাটাফাটি’ ঘোষণা শাহরুখের

করোনা অতিমারির পর ঘরের মাঠে সমর্থকদের সামনে খেলার সুযোগ পাচ্ছে আইপিএলের দলগুলি। ক্রিকেটারদের সঙ্গে সমর্থকদের সেতুবন্ধন করতে নতুন উদ্যোগ নিয়েছেন কেকেআর কর্তৃপক্ষ।

Shah Rukh Khan

সমর্থকদের জন্য নতুন ভাবনা কলকাতা দলের অন্যতম মালিক শাহরুখ খানের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১১:২৩
Share: Save:

আইপিএল শুরুর আগেই সমর্থকদের জন্য ‘ফাটাফাটি’ ভাবনা কলকাতা নাইট রাইডার্সের। চমক যে আসছে সেই ঘোষণা আগেই করেছিল তারা। মঙ্গলবার এসে গেল নাইট সমর্থকদের জন্য একটি অ্যাপ ‘নাইট ক্লাব’। যে অ্যাপের মাধ্যমে সমর্থকদের উৎসাহ আরও বাড়িয়ে দেওয়ার চেষ্টা করবে নাইট রাইডার্স।

অ্যাপটি উদ্বোধন করলেন কলকাতা দলের অন্যতম মালিক শাহরুখ খান। কলকাতার তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে শাহরুখ জানালেন এই অ্যাপটির কথা। যে অ্যাপে সমর্থকরা যোগ দিলে বিভিন্ন জিনিস পেতে পারেন। নাইট রাইডার্স দলের ক্রিকেটারদের সঙ্গে দেখা করার সুযোগ যেমন পাওয়া যেতে পারে, তেমনই দলের জার্সি পেতে পারেন সমর্থকরা। অ্যাপটি ইতিমধ্যেই প্লে স্টোর এবং অ্যাপেল স্টোরে পাওয়া যাচ্ছে। সমর্থকদের সেই অ্যাপে যোগ দিতে বলছে নাইট রাইডার্স।

নাইটদের মার্কেটিং প্রধান বিন্দা দে বলেন, “সমর্থকদের সঙ্গে কেকেআরের সম্পর্ক খুব স্পেশাল। তিন বছর পর ইডেন গার্ডেন্সে ফিরছে নাইটরা। করোনা অতিমারির পর সমর্থকদের আরও কাছে পেতে চাই আমরা। সেই কারণেই এই নাইট ক্লাব অ্যাপ। সমর্থকদের দারুণ অভিজ্ঞতা দিতে চাই। তাদের উৎসাহ আরও বাড়িয়ে দিতে চাই।”

অ্যাপটিতে সমর্থকরা ম্যাচের দিনে বিভিন্ন পুরস্কার জিততে পারেন। নাইটদের আরও ভাল ভাবে জানতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে কেকেআরের নাম লেখা বিভিন্ন জিনিসও কিনতে পারবেন সমর্থকরা।

ইডেনে কেকেআরের প্রথম ম্যাচ ৬ এপ্রিল। সে দিন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নামবেন নাইটরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Kolkata Knight Riders Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE