Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2023

বিরাট ছাত্র, বাদশা কোচ! ইডেনের পিচে পরাজিত কোহলিকে কী শিখিয়ে দিলেন বিজয়ী শাহরুখ?

ইডেন গার্ডেন্সে আরসিবি হারানোর পরে মাঠে দেখা গেল কেকেআরের মালিক শাহরুখ খানকে। সঙ্গে বিরাট কোহলি। ম্যাচ শেষে কোহলিকে কী শেখালেন বলিউডের বাদশা?

Virat Kohli and Shah Rukh Khan at Eden Gardens

ইডেন গার্ডেন্সে বিরাট কোহলির (বাঁ দিকে) সঙ্গে শাহরুখ খান। মাঠে নেমে বিরাটকে জড়িয়ে ধরেন বাদশা। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ০০:০১
Share: Save:

খেলা শুরু হওয়ার আগে থেকেই মাঠে ছিলেন তিনি। কিন্তু শুরুতে তাঁকে টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। খেলা যত গড়াল, তত বেশি ক্যামেরায় ধরা পড়লেন শাহরুখ খান। কলকাতা নাইট রাইডার্সের মালিক মাঠে নামলেন খেলা শেষে। শুধু মাঠে নামা নয়, বিরাট কোহলিকে নাচ শেখাতেও দেখা গেল শাহরুখকে।

কালো হুডি, কালো প্যান্ট ও চোখে সানগ্লাস পরে ইডেনের ক্লাবহাউসে শাহরুখ এসে দাঁড়াতেই আনন্দে উদ্বেল হচ্ছিলেন দর্শকরা। গ্যালারিতে দাঁড়িয়ে পাঠানের গানে একটু নেচেও নেন বলিউডের বাদশা। সঙ্গে ছিলেন তাঁর মেয়ে সুহানা। খেলায় কেকেআরের জয় যত নিশ্চিত হচ্ছিল, মুখের হাসিটা তত চওড়া হচ্ছিল তাঁর। নিজের আসনে বসেই হাততালি দিচ্ছিলেন তিনি। এক বার মেয়েকে নিয়ে হাল্কা করে লাফিয়েও নেন শাহরুখ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে কেকেআরের ৮১ রানের বিশাল জয়ের পরে যখন ক্রিকেটাররা একে অপরের সঙ্গে হাত মেলাচ্ছেন, তখনই মাঠে নামলেন তিনি। একে একে সব ক্রিকেটারকে আলিঙ্গন করলেন। কেকেআরের পাশাপাশি বেঙ্গালুরুর ক্রিকেটাররাও বাদ গেলেন না। তার পরেই ইডেনের পিচে নৃত্যগুরুর ভূমিকায় দেখা গেল শাহরুখকে। ছাত্র বিরাট।

বিরাটের পাশে দাঁড়িয়ে শাহরুখকে নিজের জনপ্রিয় গানের কিছু স্টেপ করতে দেখা যায়। তা দেখে নকল করার চেষ্টা করছিলেন বিরাট। তাঁর পায়ে যদিও একটি স্ট্র্যাপ বাঁধা ছিল। তাই খুব বেশি লাফালাফি করেননি বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Eden Gardens Shah Rukh Khan Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE