Advertisement
২০ জুলাই ২০২৪
IPL 2024 Final

অটোর ভাড়া ২০ কোটি টাকা! ফাইনালের আগে ২০ কোটির কামিন্সকে খোঁচা শ্রেয়সের

রবিবার আইপিএল ফাইনাল। তার আগের দিন, অর্থাৎ শনিবার হায়দরাবাদের নেতা প্যাট কামিন্সকে তাঁর দাম নিয়ে খোঁচা দিলেন শ্রেয়স আয়ার। অটোর ভাড়া চেয়ে বসলেন ২০ কোটি টাকা।

cricket

অটোচালক শ্রেয়স। সওয়ারি কামিন্স। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৭:১৬
Share: Save:

রবিবার আইপিএল ফাইনাল। তার আগের দিন, অর্থাৎ শনিবার কলকাতা এবং হায়দরাবাদ দলের অধিনায়কের ফটোশুট ছিল। সেখানেই হায়দরাবাদের নেতা প্যাট কামিন্সকে তাঁর দাম নিয়ে খোঁচা দিলেন শ্রেয়স আয়ার। অটোর ভাড়া চেয়ে বসলেন ২০ কোটি টাকা।

ম্যাচের আগে আইপিএলের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে কামিন্স বলেন, “এই প্রথম বার আমি টুকটুকে চড়তে চলেছি।” শ্রেয়স হাসতে হাসতে বলেন, “আমি আগে চালাতাম।” এর পর কামিন্স জিজ্ঞাসা করেন, কত ভাড়া হয়েছে। তখনই শ্রেয়স উত্তর দেন, ২০ কোটি টাকা।

ভিডিয়োয় আরও বিভিন্ন বিষয়ে মজা করতে দেখা গিয়েছে দুই ক্রিকেটারকে। কামিন্স জানান, চেন্নাইয়ের প্রবল গরমে তিনি ক্লান্ত। সারা ক্ষণ ঘাম হচ্ছে। কিন্তু সময়টা বেশ উপভোগ করছেন। এ-ও জানালেন, শ্রেয়সের কাছে সুন্দর গাড়ি রয়েছে। তিনি চাইলেই সেই গাড়িতে চাপিয়ে আনতেন।

দুই ক্রিকেটার পৌঁছন চিপক বিচে। কামিন্স শ্রেয়সকে প্রশ্ন করেন তিনি আগে ক’বার এসেছেন? শ্রেয়স জানান, আগে বেশ কয়েক বার এলেও এখন সে ভাবে হোটেল থেকে বেরোন না। এর পর দুই ক্রিকেটার একটি নৌকায় বসে ছবি তোলেন। সেখানেও চলে একপ্রস্ত মজা। শ্রেয়স কামিন্সকে জিজ্ঞাসা করেন, ২০১৪ সালে কেকেআরের আইপিএলজয়ী দলে থাকার অনুভূতি কেমন ছিল। কামিন্স জানান, তিনি মাত্র একটি ম্যাচে খেলেছিলেন। কিন্তু অভিজ্ঞতা ছিল খুবই ভাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreyas Iyer Pat Cummins
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE